| |

ঢাকা সিটিকে রক্ষা করতে অশুভ কায়েমী স্বার্থবাদী সিন্ডিকেটকে ভাঙতে হবে: শেখ ফজলে বারী মাসউদ

প্রকাশিতঃ ৮:১৭ অপরাহ্ণ | জানুয়ারি ০৯, ২০১৮

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপ-নির্বাচনে মেয়র পদপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, নোংরা রাজনীতির প্রভাব ও দৌরাত্ম থেকে ঢাকা সিটিকে রক্ষা করতে হলে অশুভ কায়েমী স্বার্থবাদী সিন্ডিকেটকে অবশ্যই ভাঙতে হবে এবং নগরকে বসবাসোপযোগী করতে হবে। তাহলে জনজীবনে স্বস্তি ও শান্তি ফিরে আসবে। আমরা যদি সুস্থ পরিবেশে বাঁচতে চাই, শান্তি-সুখে থাকতে চাই তাইলে নগরকে বাসোপযোগী শান্তির নগরীতে পরিণত করতে প্রয়োজন আমূল পরিবর্তন। দরকার ব্যাপক সংস্কারের। প্রয়োজন সমন্বিত উদ্যোগের। প্রয়োজন সৎ, যোগ্য ও আল্লাহভীরু নেতৃত্বের। এখন আমাদের সামনে সময় আসছে সেই পদক্ষেপ নেয়ার। সময়োপযোগী পদক্ষেপ নিতে ব্যর্থ হলে এর অনেক তিক্ত মাশূল আমাদের দিতে হবে। নতুন প্রজন্ম অনেক হুমকির মুখে পড়বে। জনজীবনে আরো মারাত্মক অশান্তি ও বিপর্যয় নেমে আসবে। 

আজ (মঙ্গলবার) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের শেরে বাংলানগর থানায় শীতার্ত ও হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বিশিষ্ট সমাজসেবক মুহা. খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এ টি এম হেমায়েত উদ্দিন, মুফতী মাছউদুর রহমান, মাওলানা ছিদ্দিকুর রহমান, খালেদ সাইফুল্লাহ বাবু, আব্দুল ওয়াহহাব, ক্বারী জয়নাল আবেদীন, মুস্তাফিজুর রহমান মুকুল, আব্দুল হালিম প্রমুখ । 

অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন বলেন, নগরবাসীর জীবনমান সুন্দর-স্বাচ্ছন্দ রাখার স্বার্থে বিদ্যুৎ, পানি ও গ্যাসের সার্বক্ষণিক সরবরাহের ব্যবস্থা নিশ্চিত করা হবে। রাস্তা-ঘাট, জলাবদ্ধতা, পয়ঃনিষ্কাসনব্যবস্থার যে দুরাবস্থা তা থেকে পরিত্রাণের জন্য এদেশের শান্তিকামী ও মুক্তিকামী মানুষের প্রতিনিধিত্বশীল সকল শ্রেণী-পেশার মানুষের ধর্মীয় আধ্যাতিক ও রাজনৈতিক নেতা পীর সাহেব চরমোনাই মনোনীত প্রার্থীকে হাতপাখা প্রতীকে আমাদের মূল্যবান ভোট ও সমর্থন দিয়ে অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদকে বিজয়ী করতে হবে। নগরবাসীর মূল্যবান দোআ ও সমর্থন পেলে তিনি ঢাকা উত্তর সিটিকে নিরাপদ ও শান্তির নগরীতে পরিণত করার যথাযথ কার্যকরী পরিকল্পনা ও কর্মসূচী গ্রহণ করবেন, ইনশাআল্লাহ।

0Shares