| |

আগামী নির্বাচনে সৎ ও খোদাভীরু ব্যক্তিকে নির্বাচিত করুন -অধ্যক্ষ ইউনুছ আহমদ

প্রকাশিতঃ ৬:৫০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৩, ২০১৮

ডেস্ক রিপোর্ট: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ বলেছেন, সমাজে স্থায়ী শান্তি ও দুর্নীতিমুক্ত সমাজব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষে আগামী নির্বাচনে সৎ ও খোদাভীরু প্রার্থীকে নির্বাচিত করতে হবে। তবেই দেশে শান্তির আশা করা যায়। দেশে খুন-গুম, হত্যা, রাহাজানি, প্রশ্নপত্র ফাঁস এবং দুর্নীতির মহোৎসব চলছে। এ অবস্থা থেকে মানুষকে মুক্তি দিতে হলে কুনআন-সুন্নাহর অনুসারী ব্যক্তিকে নির্বাচিত করতে হবে।

আজ বিকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ ও সকল সহযোগী সংগঠনের বিশেষ জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরুক্ত কথা বলেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম এর সভাপত্বিতে যৌথ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন। ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান। এতে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, আলহাজ্ব আলতাফ হোসেন, সেক্রেটারী এবিএম জাকারিয়া, আলহাজ্ব আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক ডা. শহিদুল ইসলাম, এইচ এম সাইফুল ইসলাম, ফজলুল হক মৃধা, আলহাজ্ব আনোয়ার হোসেন, মাওলানা নজরুল ইসলাম, শেখ মুহা. নুর-উন-নাবী, এ্যাড. মুহিব্বুল্লাহ, এমদাদুল ফেরদাউস প্রমূখ।

প্রধান অতিথি আরো বলেন, দ্রব্যমূল্যের উর্ধগতি ধরা-ছোঁয়র বাইরে চলে গেছে। এ অবস্থায় দেশ চলতে পারে না। এ থেকে জাতিকে মুক্তি দিতে সরকারের প্রতি জোরালো আবেদন জানাচ্ছি।

সভাপতি তার বক্তব্যে বলেন, এ সরকারের আমলে শিক্ষাখাতে যেমন ধস নেমেছে, তেমনি আর্থিক অবস্থারও অবণতি হয়েছে। মানুষ দুমুঠো আহারের জন্য কর্মক্ষেত্রগুলোয় হুমড়ি খেয়ে পড়ছে। কিন্তু যোগ্য কর্ম তারা খুঁজে পাচ্ছে না। আর সরকারী আমলারা রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ হচ্ছে। এর থেকে পরিত্রান পেতে হলে আগামী নির্বাচনে হাতপাখার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

0Shares