| |

চট্টগ্রামে ইশা ছাত্র আন্দোলনের সদস্য ও কর্মী প্রত্যাশী তারবিয়াত এবং বিশ্ববিদ্যালয় সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ণ | এপ্রিল ১৩, ২০১৮

নাজিম উদ্দিন, চট্টগ্রাম প্রতিনিধি: আজ শুক্রবার (১৩ এপ্রিল’১৮) সকাল ৯টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলন চট্টগ্রাম মহানগরের ব্যবস্থাপনায় নগর সভাপতি নুরুল বশর অাজিজির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহীন হাওলাদারের সঞ্চালনায় সদস্য ও কর্মী প্রত্যাশী তারবিয়াত অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলনের কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক মুহাম্মদ শরিফুল ইসলাম রিয়াদ।

উক্ত তারবিয়াতে তিনি সদস্য ও কর্মী প্রত্যাশীদেরকে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন। একই দিন বিকাল ৪টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলন চট্টগ্রাম মহানগর এর ব্যবস্থাপনায় বিশ্ববিদ্যালয় সম্মেলন অনুষ্ঠিত হয়। এতেও প্রধান অতিথি ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলনের কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক মুহাম্মদ শরিফুল ইসলাম রিয়াদ।

উক্ত সম্মেলনে তিনি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ঐতিহ্যগত মুসলিম না হয়ে প্রকৃত মুসলিম হতে হবে এবং আল্লাহর জমিনে আল্লহর দ্বীন বিজয়ের জন্য এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, পাশ্চাত্যের সকল কালচার মানুষের নীতি-নৈতিকতা সবকিছুকে ধ্বংস করে সমাজকে অতল গহ্বরে নিমজ্জিত করছে। অতএব আমাদেরকে পাশ্চাত্যের সকল কালচার পরিহার করে হযরত মুহাম্মদ (সাঃ)- এর আদর্শে আদর্শবান হতে হবে।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন নগর ছাত্র আন্দোলনের প্রশিক্ষণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাফায়েত, অর্থ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহা. জিল্লুর রহমান, কলেজ সম্পাদক মুহা. মহসিন আকরাম প্রমুখ।

প্রধান অতিথি তার আলোচনা শেষে নগরীর আওতাধীন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন।

তন্মধ্যে আন্তর্জাতিক ইসলামী ইউনিভার্সিটিতে সভাপতিঃ মুহাম্মদ শাহাদাত হোসেন, সহ-সভাপতিঃ জোবাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদকঃ মুহাম্মদ সাকিবুল ইসলাম, ইউএস টিসিতে সভাপতিঃ মুহাম্মদ দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদকঃ মুহাম্মদ ফাহাদ, চট্টগ্রামস্থ প্রাইভেট বিশ্ববিদ্যালয় উপ-কমিটিতে সভাপতিঃ মুহাম্মদ জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদকঃ মুহাম্মদ শাহাদাত হোসেন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজেও নতুন কমিটি গঠিত হয়।

150Shares