| |

কক্সবাজারের হলদিয়াপালং ইউনিয়নে হাতপাখার নির্বাচন পরিচালনা কমিটি গঠন

প্রকাশিতঃ ৬:২৪ অপরাহ্ণ | ডিসেম্বর ০৬, ২০১৮

রাশেদ আনোয়ার, কক্সবাজার জেলা প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা মাওলানা মোহাম্মদ শোয়াইব -এর হাতপাখা মার্কার সমর্থনে উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নে নির্বাচন পরিচালনা কমিটি গঠনের লক্ষে এক সভা ইউনিয়ন সভাপতি মাওঃ হাফেজ মাহমুদুল হকের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওঃ মোজাম্মেল হকের পরিচালনায় আজ ৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৩টায় অানুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক আলোচনা করেন, কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) সংসদীয় আসন হতে ইসলামী আন্দোলন মনোনীত জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা মাওঃ মোহাম্মদ শোয়াইব।

বিশেষ অতিথি হিসেবে আলোচনা রাখেন, আন্দোলনের জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওঃ মোহাম্মদ হোছাইন, ইসলামী আন্দোলন বাংলাদেশ উখিয়া উপজেলার সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মাওঃ হাফেজ কলিম উল্লাহ, উপজেলা সেক্রেটারি ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী মাওঃ এম. জাহাঙ্গীর রফিক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কক্সবাজার জেলা সভাপতি মাওঃ মুহাম্মদ ইসমাইল জাফর, সাধারণ সম্পাদক মুহাম্মদ হুজতুল্লাহ মিছবাহ, ইসলামী যুব আন্দোলন উখিয়া উপজেলা সভাপতি মোঃ সাইফুল্লাহ চৌধুরী, ইসলামী শ্রমিক আন্দোলন উখিয়া উপজেলা সভাপতি আলী আকবর, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন উখিয়া উপজেলা সভাপতি ইব্রাহীম মিজান প্রমূখ সভায় মাওঃ কাজী আলী হোছাইনকে আহবায়ক, মাওঃ ইয়াহিয়া ও মাওঃ ইমাম হোছাইনকে যুগ্ম আহবায়ক এবং মাওঃ মোজাম্মেল হককে সমন্বয়কারী, মাওঃ আবদুল হককে অর্থ সমন্বয়কারী করে ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। এতে ওয়ার্ড ও সেন্টার ভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটি গঠনসহ অনেকগুলো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

0Shares