| |

দুর্নীতিবাজ চরিত্রহীন লুটেরাদের বয়কট করে হাতপাখায় ভোট দিতে হবে -অধ্যাপক আশরাফ আলী আকন

প্রকাশিতঃ ৮:১৩ অপরাহ্ণ | জুলাই ০৯, ২০১৮

নিজস্ব প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন বলেছেন, দুর্নীতিবাজ, চরিত্রহীন লুটেরা নেতানেত্রীদের আনুগত্য পরিহার করে হাতপাখায় ভোট দিয়ে ইনসাফপূর্ণ সমাজ গঠনে এগিয়ে আসতে হবে।

রবিবার সকাল ১০টা থেকে দিনব্যাপী ইসলামী আন্দোলন বাংলাদেশ মুরাদনগর উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত নির্বাচনী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মুহা. আবদুল হকে সভাপতিত্বে এবং সেক্রেটারী মাস্টার মুহা. মফিজুল ইসলামের পরিচালনায় মুরাদনগরস্থ একটি মিলনায়তনে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা-৩ আসনে জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী, সাবেক ছাত্রনেতা মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। বক্তব্য রাখেন ছদর আলহাজ্ব আনোয়ার হোসেন, সেক্রেটারী আলহাজ্ব আবুল হোসেন (আবু), মাওলানা মানসুরুল হক, মুহাম্মদ কামাল হোসেন, ছাত্রনেতা আলআমিন প্রমুখ।

অধ্যাপক আশরাফ আরো বলেন, দেশ দুর্নীতি বিশ্বচ্যাম্পিয়ান হয়। দেশের বড় দু’টি দলের প্রধান একে অপরকে চোর ও বিশ্বচোর হিসেবে গালিগালাজ করলেও প্রতিবাদ করতে পারেনি। কাজেই এরা উভয়ই দুর্নীতিবাজ। এদের বয়কট করে আগামী নির্বাচনে সৎ, যোগ্য ও আল্লাহভীরু নেতা নির্বাচন করতে হবে। তিনি মুরাদনগরে পীল সাহেব চরমোনাই মনোনীত প্রার্থী মাওলানা আহমদ আবদুল কাইয়ূমকে হাতপাখায় ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানান।

871Shares