| |

সিডিখান ইউনিয়নের মোক্তারহাট দাখিল মাদ্রাসায় ইশা ছাত্র আন্দোলনের কমিটি গঠন সম্পন্ন

প্রকাশিতঃ ৭:২৮ অপরাহ্ণ | এপ্রিল ২০, ২০১৮

নাঈম ইসলাম, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ আজ শুক্রবার (২০ এপ্রিল’১৮ইং) সকাল ৯ টায়, সমকালে উত্তরণ ও সর্বোস্তরের জনশক্তির কাঙ্খিত মানোন্নয়নের লক্ষে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কালকিনি (মাদারীপুর) থানাধীন সিডিখান ইউনিয়নের মোক্তারহাট দাখিল মাদ্রাসায় কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে মুহাম্মাদ আল আমিন হুসাইন, সহ-সভাপতি হিসেবে মুহাম্মাদ ইউসুফ ও সাধারণ সম্পাদক হিসেবে মুহাম্মাদ রবিউল ইসলামকে মনোনিত করা হয়।

কমিটি গঠন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কালকিনি থানা সভাপতি মুহাম্মাদ তামিম হুসাইন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তমান এই জাহেলী সমাজব্যবস্থার পরিবর্তন করতে ছাত্র সমাজকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন শিক্ষাঙ্গনে শিক্ষার সুস্থ পরিবেশ নেই, সুস্থ পরিবেশ ফিরিয়ে আনতে ইশা ছাত্র আন্দোলনের পতাকাতলে আসার জন্য ছাত্রদের প্রতি আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কালকিনি থানা সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ ইসমাইল হুসাইন ও আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক মুহাম্মাদ ইব্রাহিম খলিল। কমিটি গঠন শেষে নবগঠিত কমিটির দায়িত্বশীলদের শপথ বাক্য পাঠ করানো হয়।

1Shares