| |

নুনের চেয়ে এখন খুন সস্তা; পীর সাহেব চরমোনাই

প্রকাশিতঃ ৭:৫৩ পূর্বাহ্ণ | এপ্রিল ০৩, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ৯২ ভাগ মুসলমান অধ্যুষিত বাংলাদেশে ইসলামী অনুশাসন না থাকায় সমাজে মাদক, সন্ত্রাস, খুন, নারী নির্যাতনের মাত্রা ছাড়িয়ে যাচ্ছে।

এখন নুনের চেয়ে খুন সস্তা। পর্দা মুসলমানের ভূষণ। পর্দার বিধান তুলে দেওয়ার পর থেকে আমাদের দেশে নারী নির্যাতন, ইভ টিজিং, পরকীয়া, খুন, হত্যা মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে পীর চরমোনাই আরও বলেন, সুখের সংসার ভেঙে তছনছ হয়ে যাচ্ছে। দেশে সন্ত্রাস, দুর্নীতি, মাদক ভয়াবহ রূপ নিয়েছে। মাদক এখন এত সহজলভ্য হয়েছে যে, হাত বাড়ালেই মাদক মেলে।

সমাজে মাদক, সন্ত্রাস ও অপরাধপ্রবণতা বেড়েই চলেছে। মাদকের কারণে শান্তিপূর্ণ একটি পরিবার অশান্তির আগুনে দগ্ধ হচ্ছে। মাদকমুক্ত সমাজ গঠনে সবাইকে সোচ্চার হতে হবে। তিনি বলেন, সর্বত্র নৈতিক অবক্ষয় এবং ভারতীয় অশ্লীল ছবি ও অপসংস্কৃতির কারণে যুবসমাজ ধ্বংসপ্রায়। তিনি বলেন, এ অবস্থায় ইসলামই দেশ ও জাতির আশা-আকাঙ্ক্ষার একমাত্র ভরসাস্থল। তিনি দেশের সর্বস্তরের মানুষকে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার আন্দোলনে শরিক হওয়ার আহ্বান জানান। এদিকে ইসলামী আন্দোলনের ঢাকা মহানগরী দক্ষিণের সিনিয়র সহসভাপতি আলহাজ আবদুর রহমান বলেছেন, দুর্নীতিতে হ্যাটট্রিক হওয়ার পর এবার পৃথিবীর পাঁচটি স্বৈরতান্ত্রিক দেশের একটি হিসেবে জার্মান সংস্থার তালিকায় স্থান পাওয়া জাতির জন্য লজ্জাজনক।

এ দুর্নাম ঘোচাতে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থার বিকল্প নেই। গতকাল বংশাল থানার ৩৩ নম্বর ওয়ার্ড সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ওয়ার্ড সভাপতি মুরাদ হোসেন এতে সভাপতিত্ব করেন।

2081Shares