| |

কেউ সোনার বাংলা, কেউ সবুজ বাংলা আবার কেউ ডিজিটাল বাংলা গড়বে বলে প্রতিশ্রুতি দিলেও তা বাস্তবায়ন করেনি

প্রকাশিতঃ ৬:৫৩ পূর্বাহ্ণ | মার্চ ০২, ২০১৮

এম মইনুল এহসান: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়া হবে। আমরা ইসলামের পক্ষে প্রার্থী দেব। আপনারা যদি আমাদেরকে ভোট দেন তাহলে আমরা আল্লাহর হুকুম, রাসুলের আদর্শ, কুরআনের শাসন ব্যবস্থা তথা ইসলামী আদর্শ বাস্তবয়ন করব। দেশ স্বাধীনের ৪৭ বছরে বঙ্গবন্ধু, জিয়াউর রহমান, এরশাদ সহ বর্তমান দুই নেত্রী এদেশ শাসন করছে। কিন্তু জনগনের ভাগ্য পরিবর্তন হয়নি। কেউ সোনার বাংলা,কেউ সবুজ বাংলা আবার কেউ ডিজিটাল বাংলা গড়বে বলে প্রতিশ্রুতি দিলেও তা বাস্তবায়ন করেনি। কেউ বঙ্গবন্ধুর আদর্শ, কেউ জিয়াউর রহমানের আদর্শ, কেউ এরশাদ সাহেবের আদর্শ বাস্তবায়ন করবে বলে জনগনের দ্বারে যায়। এ আদর্শ বাস্তবায়ন করতে গিয়ে দেখেছেন এ দেশ টানা ৫ বার দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হয়েছিল। আবার আরেক দল দশ টাকায় চাউল খাওয়াবে বলে ক্ষমতায় এসেছে কিন্তু বর্তমানে চাউলের কুড়ার দামও ১০ টাকার বেশি। তারা জনগনের সাথে কথা দিয়ে কথা রাখে নি। আমরা কাউকে ক্ষমতা থেকে নামানোর জন্য অথবা কাউবে ক্ষমতায় বসানোর জন্য রাজনীতি করি না, আমরা একমাত্র আল্লাহর জমিনে আল্লাহর হকুম বাস্তবায়নের জন্য নির্বাচনে যাব। আমরা কারো গোলামী করি না, একমাত্র আল্লাহর গোলামি করি।

১ মার্চ’২০১৮ ইং, বৃহস্পতিবার বিকালে ইসলামী আন্দোলন ভোলা জেলা শাখার সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করিম একথা বলেন। এসময় তিনি আরো বলেন,আমরা ক্ষমতায় যাওয়ার জন্য আওয়ামীলীগ অথবা বিএনপির সাথে জোট করতে পারতাম। কিন্তু আমরা তা করিনি, কারন আমরা ক্ষমতার রাজনীতিতে বিশ্বাসী না। আমরা চাই এদেশের মানুষ তাদের ন্যায্য অধিকার ফিরে পাক এবং এদেশে ইসলামী আদর্শ ভিত্তিক শাসন ব্যবস্থা কায়েম হোক। ইতি পূর্বে যারা জোট করেছে কেউই ক্ষমতায় গিয়ে তাদের আখাঙ্খা বাস্তবায়ন করতে পারে নি। তাই আমরা ক্ষমতায় যাওয়া নয় মানুষের নীতি পরিবর্তনে বিশ্বাসী।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা শাখার উদ্যেগে ভোলার মোস্তফা কামাল বাসস্টান্ডে ভোলা জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মৌলবি সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা শাখার সহ সভাপতি মাও: তাজউদ্দিন ফারুকী,মাওলানা মিজানুর রহমান, উপদেষ্টা ও ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার প্রধান ফকিহ মুফতি আহমাদুল্লাহ, সম্পাদক মাও: তরিকুল ইসলাম,যুগ্ম সম্পাদক মাওলানা আতাউর রহমান সহ প্রমুখ। এসময় ভোলা সদর আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী মুফতি মাওলানা ইয়াসিন নবীপুরিকে বিজয়ী করার জন্য সকলের সহযোগিতা কামনা করা হয় । সমাবেশে ইসলামী আন্দোলন ভোলা জেলা শাখার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ জন সাধারন উপস্থিত ছিলেন।

1287Shares