| |

নোয়াখালী সদর থানায় স্বাধীনতা দিবস উপলক্ষে ইসলামী আন্দোলনের বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:৫৯ অপরাহ্ণ | মার্চ ২৬, ২০১৮

মিজানুর রহমান, নোয়াখালী দক্ষিণ প্রতিনিধিঃ আজ ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী সদর থানা শাখার উদ্যোগে শাখা সভাপতি মাওলানা ফিরুজ আলমের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মুহাম্মদ নুরুল্লাহ’র সঞ্চালনায় সকাল ১০ ঘটিকায় নোয়াখালী জেলা জামে মসজিদ চত্বর হতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য স্বাধীনতা র‍্যালী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা মাহমুদুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মানুষের ভোটাধিকার সহ বাংলাদেশের সার্বভৌমত্ব কেড়ে নেওয়ায় পাক হানাদারের বিরুদ্ধে বাংলার আপামর জনতা বুকের তাজা রক্ত দিয়ে স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছে।

তিনি বলেন, স্বাধীনতার ৪৮ বছরেও মানুষ পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ। বর্তমান আওয়ামী সরকার বাংলাদেশের মানুষের বাক-স্বাধীনতা, ভোটাধিকার কেড়ে নিয়ে যে অরাজকতা সৃষ্টি করেছে তার জন্য এদেশের মানুষ এদেরকে ক্ষমা করবে না। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে মানুষের ভোটাধিকারের উপর কোন ধরণের হস্তক্ষেপ হলে আম জনতাকে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

সমাবেশে আরো বক্তব্য রাখেন মুফতী মুহাম্মদ উল্লাহ জসীম, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফেজ মাও. কাউসার আহমদ, ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ এর সভাপতি মুহাম্মদ দিদার হুসাইন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

200Shares