| |

মাও. আব্দুর রশীদ রহ. (পীর সাহেব বরগুনা) এর দাফন সম্পন্ন

প্রকাশিতঃ ৭:৩০ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২৫, ২০১৮

আল ইমরান, বরগুনা প্রতিনিধিঃ ঐতিহ্যবাহী কেওড়াবুনিয়া-বরগুনা দরবারের পীর সাহেব ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসেডিয়াম সদস্য এবং নায়েবে আমীর আলহাজ্ব হযরত মাওলানা আব্দুর রশিদ রহ.-এর জানাযা ও দাফন শনিবার বাদ আছর তার নিজ বাড়িতে সম্পন্ন হয়েছে।

উক্ত জানাযায় উপস্থিত ছিলেন কুতুবুল আলম আল্লামা এছহাক রহ. এর সুযোগ্য সাহেবজাদা আলহাজ্ব মাওলানা নাসির আহমাদ কাওছার, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব অধ্যাপক গাজী আতাউর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী আন্দোলন এর আমীরের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশ্রাফ আলী আকন, ইসলামী কৃষক-মজুর আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক ড. মুফতি মাহবুবুর রহমান, বরিশাল বিভাগীয় মুজাহিদ কমিটির ছদর ও সোনারগাঁওয়ের পীর সাহেব আলহাজ্ব মাওলানা আইউব আলী আনসারী, ইসলামী আন্দোলনের শুরা সদস্য ডা. সিরাজুল ইসলাম সিরাজী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মু. কাওছার আহমাদ, সাবেক সভাপতি মু. নুরুল ইসলাম আল আমীনসহ প্রমূখ নেতৃবৃন্দ ও চরমোনাই জামেয়া’র প্রমূখ আসাতিজায় কিরাম।

উল্লেখ্য যে, কেওড়াবুনিয়া-বরগুনা পীর সাহেব হুজুর গত পরশু (২৪ ফেব্রুয়ারি) রাত ৩:৩০ মিনিটে নিজ বাড়িতে অসুস্থ অবস্থায় তার প্রিয় মাহবুব রব্বুল আলামীনের ডাকে সাড়া দিয়ে পরলোক গমন করে।

শায়েখে বরগুনা ৩ ছেলে ও ৬ কন্যা সন্তান রেখে গেছেন। এদের ভিতরে তার মেঝ ছেলে আলহাজ্ব মাওলানা মাহমুদুল হোসাইন ওয়ালী উল্লাহ্ তার পিতার কাছ থেকে খিলাফত প্রাপ্ত হয়ে উক্ত দরবার পরিচালনা করছেন।

0Shares