| |

এবার ৫ই জানুয়ারি মার্কা নির্বাচন জনগণ হতে দেবে না : মুফতী ফয়জুল করীম

প্রকাশিতঃ ৮:৪০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, যেনতেন নির্বাচন দিয়ে জনগণ আর ক্ষমতায় যেতে দেবে না। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বোঝা যাবে জনগণ আগামী নির্বাচনে কাদেরকে চায়। বিভিন্ন রাজনৈতিক দল ও বিশিষ্টজনদের বিরোধীতার পরও কেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারের পাঁয়তারা করছে নির্বাচন কমিশন তা আমাদের সহজেই অনুমেয়। দেশের জনগণের রায়ের প্রতি কোন প্রকার তোয়াক্কা না করে ইভিএম জাতির ওপর চাপিয়ে দেয়ার ষড়যন্ত্র করলে তা কারো জন্যই কল্যাণকর হবে না। সরকার জনগণের ভোটের উপর আস্থা হারিয়ে ষড়যন্ত্রের উপর নির্ভরশীল হয়ে পড়ছে।

সোমবার দুপুর ১২টায় পবিত্র হজ্জ পালন শেষে দেশে ফিরে আসলে বিমানবন্দরে নেতা-কর্মীদের এক সংক্ষিপ্ত সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

নগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সহ-সভাপতি আনোয়ার হোসেনের নেতৃত্বে নগর উত্তরের নেতা কর্মীদের পক্ষ থেকে মুফতী ফয়জুল করীমকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আন্দোলনের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ডাঃ মুখতার হোসাইন, মাওঃ আবু জাফর আহমদুল্লাহ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, দক্ষিণ সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাঃ আবুল খায়ের, কুরআন শিক্ষা বোর্ডের নির্বাহী চেয়ারম্যান মুফতী নূরুল করীম, মুফতী মাছউদুর হরমান, শ্রমিক নেতা মুফতী মোস্তফা কামাল প্রমুখ।

24Shares