| |

৫ অক্টোবর জাতীয় মহাসমাবেশ সফলে খুলনায় যুব আন্দোলনের প্রচার মিছিল

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ণ | অক্টোবর ০৩, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ আগামী ৫ অক্টোবর রাজধানী ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে পীর সাহেব চরমোনাই আহুত জাতীয় মহাসমাবেশ সফলের লক্ষে বুধবার (৩ অক্টোবর) বিকাল ৫ টায় ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর ও জেলার যৌথ ব্যানারে প্রচার মিছিল অনুষ্ঠিত হয়।

নগর সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেনের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়ার পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের খুলনা জেলা সভাপতি প্রভাষক মাওলানা আব্দুল্লাহ ইমরান।

প্রধান অতিথি বলেন, বাংলাদেশ একটি অবৈধ সরকারের দখলে। দশম জাতীয় সংসদ নির্বাচনের নামে ২০১৪ সালের ৫ই জানুয়ারীর একতরফা প্রহসনের নির্বাচন জনগণ সমর্থন করেনি। বিনা ভোটের নির্বাচন কখনো বৈধ হতে পারে না। বর্তমান সরকারের সবচেয়ে বড় ব্যর্থতা হলো তারা জনগণের ভোটের অধিকার হরণ করেছে, জনগণের উপর তারা আস্থা করতে পারে না বিধায় নিরপেক্ষ নির্বাচন আয়োজন করে না এবং ইভিএম সহ ভোট কারচুপির নানা ধরনের ফন্দি করছে। বিগত সিটি নির্বাচনগুলোতে বাংলাদেশ সারা বিশ্বের দরবারে লজ্জিত হয়েছে তাই এই সরকারের অধীনে কোন নির্বাচনের প্রতি আমরা আস্থা রাখতে পারি না। দেশ ও জাতীর মুক্তির লক্ষে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর পীর সাহেব চরমোনাইর আহবানে আগামী ৫ই অক্টোবর রাজধানী ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। উক্ত সমাবেশ সফল করে গণমানুষের দাবী আদায়ের জন্য সকলের প্রতি আহবান জানান।

মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন, নগর সেক্রেটারি আলহাজ্ব মুফতি আমানুল্লাহ, জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফেজ মোস্তাফিজুর রহমান, ইসলামী যুব আন্দোলন জেলা সভাপতি মাওলানা তাওহীদুল ইসলাম মামুন, সাধারন সম্পাদক হাফেজ নাজিম ফকির, নগর যুব নেতা আলহাজ্ব আবুল কাশেম, মোঃ মাহমুদুল হক তানভীর, এইচ এম জুনাইদ মাহমুদ, মোঃ ফেরদাউস গাজী সুমন, মোঃ মেহেদী হাসান, মোঃ আমজাদ হোসেন, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ শিমুল বেপারী, হাফেজ মোঃ হাসান, হাফেজ সাইফুর রহমান, জেলা যুবনেতা শেখ মাসুদুর রহমান, মাওলানা মোস্তাফিজুর রহমান, মাওলানা নাজিমুদ্দিন, মোঃ শহিদুল ইসলাম, মোঃ রমজান মল্লিক লিটন, মাওলানা নাজমুস সাকিব, মাওলানা ফজলুল হক, হাফেজ হুমায়ুন কবির, মোঃ মাসুম বিল্লাহ, হাফেজ আঃ রশিদ, মোঃ সিরাজুল ইসলাম ও মোঃ জারিফ খন্দকার, ছাত্র নেতা মোঃ সাইফুল ইসলাম, এসকে নাজমুল হাসান, আব্দুল্লাহ নোমান, মোঃ ফরহাদ মোল্লা প্রমুখ নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে মিছিলটি পাওয়ার হাউসস্থ সংগঠনের নগর কার্যালয় থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পাওয়ার হাউস মোড়ে পথসভা ও দোয়ার মাধ্যমে সমাপ্ত হয়।

345Shares