| |

হবিগঞ্জ-৪ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী ঘোষণা

প্রকাশিতঃ ৩:৫৬ অপরাহ্ণ | জানুয়ারি ১০, ২০১৮

মারুফ আহমেদ, হবিগঞ্জ (জেলা) সংবাদদাতাঃ গতকাল মঙ্গলবার (৯ জানুয়ারি) বাংলাদেশ মুজাহিদ কমিটি চুনারুঘাট উপজেলা শাখা কর্তৃক এক বিশাল ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটির কেন্দ্রীয় নায়েবে আমীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর, শায়খুল হাদীস মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই)।

বয়ানের শেষাংশে প্রধান অতিথি হাজার হাজার মুসল্লি ও দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে ইসলামী আন্দোলন চুনারুঘাট উপজেলা শাখার সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব কামাল উদ্দীন আহমদকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ (চুনারুঘাট মাধবপুর) সংসদীয় আসনে দলীয় প্রতীক হাতপাখা নিয়ে নির্বাচন করবেন বলে ঘোষণা দেন এবং প্রার্থী আলহাজ্ব কামাল উদ্দীন আহমদকে জনগণের সাথে পরিচয় করিয়ে দেন।

উপস্থিত জনগণ আগামী নির্বচনে ইসলামের পক্ষে হাতপাখা প্রতীকে ভোট দিবেন বলে অঙ্গীকারবদ্ধ হন।

উল্লেখ্যঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের সংগ্রামী আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল কীরম পীর সাহেব চরমোনাই’র সিদ্ধান্ত অনুযায়ী আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) সংসদীয় আসনে আলহাজ্ব কামাল উদ্দীন সাহেবের প্রার্থিতা নিশ্চিত হল।

1126Shares