| |

সৎ ও যোগ্য ব্যক্তিকে মেয়র পদে নির্বাচিত করুন : ডা. মোয়াজ্জেম হোসেন খান

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৮

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা মার্কা প্রার্থী প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুর ২টা থেকে নগরীর লালদিঘীরপাড়, হকার্স মার্কেট, বন্দরবাজার সহ নগরীর বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে কুশল বিনিময় ও হাতপাখা মার্কায় ভোট চান।

এসময় তার সাথে কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। মেয়র প্রার্থী মোয়াজ্জেম হোসেন খান নগরবাসীর সামগ্রীক উন্নয়ন ও ন্যায্য অধিকার প্রতিষ্ঠার সুযোগ দানের জন্য ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, সৎ ও যোগ্য ব্যক্তিকে সিসিকে মেয়র পদে নির্বাচিত করুন।

এসময় তিনি আরো বলেন, শরীয়তের দৃষ্টিতে আমি সৎ ও যোগ্য ব্যক্তি হলে আপনাদের কাছে আমার ভোট পাওয়ার দাবি থাকবে। ৯২ ভাগ মুসলমানের দেশে আমি নগরবাসীর সেবক হিসেবে, খাদেম হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। মানুষ এখন পরিবর্তন চায়, উন্নয়ন চায়। আমি আপনাদের সেবা করার জন্য নির্বাচনে অংশ নিয়েছি। ওসমানী মেডিকেল ও নর্থ ইস্ট মেডিকেল কলেজে দীর্ঘ দুই যুগেরও বেশী সময় থেকে চিকিৎসা সেবায় নিয়োজিত আছি। ভবিষ্যতেও আপনাদের সেবায় নিয়োজিত থাকব।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, ইসলামী আন্দোলন সিলেট মহানগরের সহ প্রচার সম্পাদক মো. মহসিন আহমদ, সমাজকল্যাণ সম্পাদক মো. আব্দুস সালাম, সংখ্যালঘু সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ইসলামী আন্দোলন ১৪নং ওয়ার্ড সেক্রেটারী মো. নাজির হোসেন, ইসলামী যুব আন্দোলন ১৪নং ওয়ার্ড সভাপতি মো. জাকির হোসেন, সহ-সভাপতি মো. আনিসুর রহমান, সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন প্রমুখ।

973Shares