| |

স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় ছাত্র অান্দোলন অগ্রণী ভূমিকা পালন করেছেন: আমীর, আইএবি

প্রকাশিতঃ ৬:৩২ অপরাহ্ণ | জানুয়ারি ০৭, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ গতকাল শনিবার (৬ জানুয়ারী’১৮) বিকাল ৩টায় গোয়ালখালী ক্যাডেট স্কীম মাদ্রাসা মাঠে ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলন খুলনা জেলা উত্তর ও দক্ষিণ শাখার উদ্যোগে ছাত্র গণজমায়েত কেএম আব্বাস আলীর সভাপতিত্বে ও মোঃ সাইফুল ইসলাম এবং আব্দুল্লাহ নোমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়। ছাত্র গণজমায়েতে প্রধান অতিথি ছিলেন ইসলামী অান্দোলন বাংলাদেশ এর অামীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার ৪৬ বছরে এখনও মানুষের স্বাধীনতা কেড়ে নিয়ে নিজেদের অাখের গুছিয়েছে ক্ষমতালোভীরা। যুগে যুগে ছাত্রদেরকে ক্ষমতার সিড়ি হিসেবে ব্যবহার করে অাসছে বিভিন্ন মহল। কিন্তু ছাত্রদেরকে অাদর্শের থেকে ফিরিয়ে তাদের হাতে তুলে দিয়েছে অস্ত্র ও মাদক। ইশা ছাত্র অান্দোলন এসব ঘৃন কর্মকান্ড থেকে ফিরিয়ে দেখাবে অালোর পথ। তিনি অারও বলেন বাংলাদেশে একমাত্র স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষা ও ন্যায়বিচার প্রতিষ্ঠায় ইশা ছাত্র অান্দোলন অগ্রণী ভূমিকা পালন করছে।

প্রধান বক্তা ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র অান্দোলনের কেন্দ্রীয় সভাপতি জি.এম রুহুল অামিন। তিনি বলেন, শিক্ষাখাতে বরাদ্দ বাড়িয়ে সকল শিক্ষা উপকরনের মূল্য কমাতে হবে। পাবলিক বিশ্ববিদ্যালয় ও তার অধীনস্থ সকল কলেজ ও মাদ্রাসার সেশনজট কমাতে হবে। ছাত্রদের সকল সুবিধা দিতে হবে। প্রশ্নপত্র ফাঁস রোধ করে ছাত্রদের মেধার বিকাশ ঘটাতে হবে।

অারও বক্তব্য দেন ইসলামী অান্দোলন বাংলাদেশ এর নায়েবে অামীর অধ্যক্ষ অাঃ অাউয়াল, প্রেসিডিয়াম সদস্য অাল্লামা নুরুল হুদা ফয়েজী, ইশা ছাত্র অান্দোলনের সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, ইসলামী অান্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মাওলানা মুজ্জাম্মিল হক, সহ সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন, শ্রমিক নেতা অালহাজ্ব জাহিদুল ইসলাম, ছাত্র ও যুব বিষয়ক  মাও.দ্বীন ইসলাম, হা. মুস্তাফিজুর রহমান, যুবনেতা  ইমরান হোসেন মিয়া, ইশা ছাত্র অান্দোলন খুলনা জেলা উত্তর সভাপতি শেখ অামীরুল ইসলাম, বিএল কলেজ সভাপতি এম.এ হাসিব গোলদার, দক্ষিণ শাখা সহ সভাপতি ইসহাক ফরিদি, উত্তর শাখা সহ সভাপতি এস.কে নাজমুল হাসান, বিএল সাধারন সম্পাদক হাসানুজ্জামান, অাঃ সালাম জায়েফ, খালিদ সাইফুল্লাহ, নাজমুস সাকিব, বেলাল হুসাইন, নাসির অাহমাদ, মইনুল ইসলাম, ইনামুল হাসান, নুর অালম সিদ্দিক, মাহদী হাসান, নাযিম হাওলাদার, ফরহাদ মোল্লা মইনুদ্দিন, অাল অামিন, অাবির, রাসেল সহ প্রমূখ নেতৃবৃন্দ।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE