| |

সোনাইমুড়ীর সোনাপুরে ইশা ছাত্র আন্দোলনের সদস্য তারবিয়াত ও স্কুল কমিটি গঠিত

প্রকাশিতঃ ১১:৫৪ অপরাহ্ণ | অক্টোবর ২০, ২০১৭

আব্দুল ওয়াহাব, নোয়াখালী (উত্তর) সংবাদদাতাঃ শুক্রবার (২০ অক্টোবর’১৭) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা উত্তরের আওতাধীন সোনাইমুড়ী উপজেলার ৮নং সোনাপুর ইউনিয়ন শাখার উদ্যোগে স্থানীয় মসজিদে শাখা সহ-সভাপতি নুর মোহাম্মাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহা. আনিসুর রহমানের সঞ্চালনায় সদস্য তারবিয়াত অনুষ্ঠিত হয়। এতে তারবিয়াত প্রদান করেন ইশা ছাত্র আন্দোলন সোনাইমুড়ী উপজেলা শাখার সহ-সভাপতি জিএম মাহমুদুল হাসান হামিদী, উপজেলা প্রচার ও প্রকাশনা মম্পাদক মুহাম্মাদ কবির হুসাইন।

প্রধান প্রশিক্ষক তার আলোচনায় বলেন, নশ্বর এই পৃথিবীতে মানুষের সকল চাহিদা পূরণে কোন অভাব নেই। কিন্তু মানবিক বিশ্লেষণে কয়েকটি জিনিসের ভীষণ অভাব দেখা দিয়েছে। আর তা হলো আদর্শ, নৈতিকতা ও মানবিকতা। যার চাহিদা পূরণে ইশা ছাত্র আন্দোলন রুহানিয়াত ও জিহাদের সমন্বয়ে সুনাগরিক গড়ে তোলার লক্ষ্যে সমাজের সকল শ্রেণী পেশার মানুষের মাঝে ইসলামের সুমহান আদর্শ পৌঁছে দিতে সর্বাত্মক প্রয়াস চালিয়ে যাচ্ছে।

তারবিয়াত শেষে সোনাপুর আলী আকবর উচ্চ বিদ্যালয় শাখার ২০১৭-১৮ সেশনের কমিটি ঘোষণা ও শপথ বাক্য পাঠ করানো হয়। এতে সভাপতি মুহা. পারভেজ হোসাইন ইমন, সহ-সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক মুহা. সজিব হুসাইনকে মনোনীত করা হয়।

0Shares