| |

সোনাইমুড়ির নদোনায় ইশা ছাত্র আন্দোলনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:৫৯ পূর্বাহ্ণ | জুন ২২, ২০১৮

আবদুল ওহাব, নোয়াখালী প্রতিনিধিঃ গত বুধবার (২১ জুন’১৮) বিকেল চার ঘটিকা থেকে ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা উত্তরের আওতাধীন সোনাইমুড়ি উপজেলার ২নং নদোনা ইউনিয়ন শাখার আয়োজনে বর্ণাঢ্য ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সোনাইমুড়ী উপজেলা সভাপতি আমির হোসাইন জাবেদ।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সোনাইমুড়ী উপজেলার সাবেক সভাপতি আবু বকর মাছুম, ইসলামী আন্দোলন বাংলাদেশ নদোনা ইউনিয়ন সভাপতি হাফেজ মাওলানা নুরুল আফসার, ইসলামী শ্রমিক আন্দোলন সোনাইমুড়ী উপজেলা সভাপতি মাওলানা মোশারফ হোসাইন প্রমুখ।

প্রধান মেহমান তার বক্তব্যে ছাত্রদের আন্দোলনের দায়িত্বশীল, কর্মী ও সদস্যদের উদ্দেশ্যে বলেন, যদি আমরা সংগঠনের শৃংখলা অনুসরণ করে চলতে পারি তাহলে একজন ছাত্র হিসেবে অবশ্যই আদর্শবান যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠবো ইনশাআল্লাহ। কারণ ছাত্র আন্দোলনের কর্মসূচিগুলো এমনভাবে প্রণয়ন করা হয়েছে যাতে করে একজন ছাত্র জাতির কাছে আদর্শবান যোগ্য নাগরিক হিসেবে ছাত্র জীবনেই গড়ে উঠে।

বিশেষ অতিথি আবু বকর মাছুম বলেন, ছাত্র আন্দোলনের দায়িত্বশীল কর্মীদের প্রচুর পড়াশুনা করতে হবে। তাদেরকে সর্বদিকেই জ্ঞানী হতে হবে। জ্ঞানের ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে এবং উন্নত আমলের অধিকারী হতে হবে। কুরআন ও হাদিসের দলিল দিয়ে দাওয়াত দিতে হবে।

ইশা ছাত্র আন্দোলনের ইউনিয়ন সভাপতি তার বক্তব্যে বলেন, আমরা চাই সকল প্রকারের জাহেলিয়াতের আধিপত্যের অবসান ঘটাতে এবং সমাজের সর্বস্তরে পূর্ণদ্বীন বাস্তবায়ন করতে। আর আমরা এটি চাই ব্যক্তিগত ও সমষ্টিগত মুক্তির জন্য। আর এর জন্য প্রয়োজন ছাত্র সমাজের ঐক্যবদ্ধ প্রচেষ্টা। তাই তিনি ছাত্র সমাজকে সাহাবায়ে কেরামদের মত ঈমান ও ত্যাগের মহিমায় ভাস্বর হওয়ার আহ্বান জানান।

ইউনিয়ন সাধারণ সম্পাদক সোয়েব মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি মাছুম বিল্লাহ সাকি, ইসলামী আন্দোলনের ইউনিয়ন প্রচার ও প্রকাশনা সম্পাদক মাস্টার হোসাইন আল আকবার।

অনুষ্ঠানে ছাত্র আন্দোলনের ইউনিয়ন সাধারন সম্পাদক সোয়েব মাহমুদ নদোনা ইউনিয়ন ছাত্র আন্দোলনের জন্য বছর ব্যাপী দীর্ঘমেয়াদী পরিকল্পনা পেশ করেন এবং উক্ত পরিকল্পা বাস্তবায়নের জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

90Shares