| |

সোনাইমুড়িতে ইসলামী আন্দোলন বাংলাদেশর যৌথ বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ণ | জুন ৩০, ২০১৮

জিএম মাহমুদুল হাসান হামিদী, নোয়াখালী উত্তর জেলা প্রতিনিধিঃ গতকাল শুক্রবার (২৯ জুন’১৮) সকাল ৭টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ সোনাইমুড়ি উপজেলার সভাপতি মাওলানা মুহাম্মাদ নুরুল্লাহ’র সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা সাইফুল ইসলামের পরিচালনায় যৌথসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা নির্বাহী সদস্য ও বামুক সহ-সভাপতি মুফতী মুহাম্মাদ ইবরাহীম।

আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা সহ প্রশিক্ষণ সম্পাদক মুফতী হোসাইন আহমদ, সৌদিআরব জেদ্দা মহানগর সেক্রেটারি আলহাজ্ব মুহা. জাফর আহমদ, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ সোনাইমুড়ি উপজেলা আহবায়ক মাও. হোসাইন আহমদ কালিকাপুরী, ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা উত্তর সাংগঠনিক সম্পাদক জি এম মাহমুদুল হাসান হামিদী, ইসলামী যুব আন্দোলন সোনাইমুড়ি উপজেলা সভাপতি হাফেজ মামুনুর রশিদ, ইসলামী শ্রমিক আন্দোলন সভাপতি মাওলানা মোশারফ হোসাইন, ইশা ছাত্র আন্দোলন সভাপতি মুহা. আমির হোসেন জাবেদ, বিশিষ্ট সমাজসেবক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব গোলাম কবীর, বিশিষ্ট ব্যবসায়ী হাজী ইমাম হোসেন মেম্বার সহ ইসলামী আন্দোলন উপজেলা ও ইউনিয়নের অঙ্গ সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে ব্যাপক আলোচনা অনুষ্ঠিত হয় এবং নির্বাচনে নোয়াখালী-১ আসনের জন্য মাওলানা হোসাইন আহমদ কালিকাপুরীকে নির্বাচনী প্রধান এজেন্ট ও মুফতী মুহাম্মাদ ইবরাহীমকে আহবায়ক মনোনীত করে ১৫১ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

সভায় আগামী জাতীয় নির্বাচনে নোয়াখালী-১ (সোনাইমুড়ি-চাটখিল) আসনে হযরত পীর সাহেব চরমোনাই মনোনীত এমপি প্রার্থী, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় নির্বাহী সদস্য, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজিবী এডভোকেট একে.এম. এরফান খানকে সর্বসম্মতিক্রমে সমর্থন প্রদান করা হয়।

173Shares