| |

সিলেট রেজিষ্টারী মাঠে ইসলামী আন্দোলনের জনসভা শুক্রবার

প্রকাশিতঃ ৯:৫৮ অপরাহ্ণ | অক্টোবর ১৮, ২০১৮

সিলেট প্রতিনিধি: দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবিতে আগামীকল শুক্রবার (১৯ অক্টোবর’১৮) বেলা ২টা থেকে সিলেট রেজিষ্টারী মাঠে এক জনসভার আয়োজন করছে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর।

জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন সংগঠনের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই)। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান, ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সহ- সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম সহ স্থানীয় নেতৃবৃন্দ।

জনসভায় সভাপতিত্ব করবেন আগামী জাতীয় নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত সিলেট-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা আলহাজ্জ্ব মাওলানা রেদওয়ানুর হক্ব চৌধুরী রাজু।

জনসভার প্রস্তুতি কেমন হয়েছে জানতে চাইলে প্রস্তুতি কমিটির আহবায়ক ও নগর আন্দোলনের সভাপতি আলহাজ্ব নজির আহমাদ আইএবি নিউজকে বলেন, আলহামদুলিল্লাহ, আগামীকালের জনসভার পূর্ণ প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জনসভা সফলের লক্ষ্যে প্রায় দুই সপ্তাহ যাবত জেলা প্রতিটি থানায় থানায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা শহর ও তার আশেপাশে পোস্টারিং, হ্যান্ডবিল বিতরণ, ব্যানার ও ফ্যাস্টুন এবং পর্যাপ্ত মাইকিং হয়েছে।

তিনি আরো বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এটি আমাদের শক্তি প্রদর্শনও বটে। সেমতে বড়রকমেত উপস্থিতি হবে বলে আমরা আশাবাদী। তিনি শুক্রবারের জনসভায় ভোটের অধিকার ও সুষ্ঠু নির্বাচনের দাবীতে অনুষ্ঠিতব্য এই জনসভায় দল-মত নির্বিশেষে সকল ঈমানদার ও দেশপ্রেমিক জনতাকে উপস্তিত থেকে উক্ত জনসভাকে সাফল্যমণ্ডিত করতে উদাত্ত আহবান জানিয়েছেন।

1419Shares