| |

সিলেটের বিভিন্ন মাদ্রাসায় হাতপাখা প্রার্থীর সৌজন্য সাক্ষাত অব্যাহত

প্রকাশিতঃ ১০:৩৪ অপরাহ্ণ | নভেম্বর ০৮, ২০১৮

সিলেট প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে হাতপাখার এমপি প্রার্থী আলহাজ্ব মাওলানা রেদওয়ানুল হক চৌধুরী রাজু’র নেতৃত্বে এক প্রতিনিধি দল বৃহস্পতিবার (৮ নভেম্বর’১৮) সকাল ৯টা থেকে সিলেটের বিভিন্ন মাদ্রাসায় সৌজন্য স্বাক্ষাত করেন।

সকাল থেকে শাহ পরান রাহ. মাদরাসা, জামেয়া ধনুকান্দি মাদরাসা, দাশপাড়া মাদরাসা, শাহপরান খায়রুল উলুম মাদরাসা, পীরের বাজার শাহ সুন্দর রাহ. মাদরাসা, বালুচর আলী আকরব একাডেমি, শাহ গরম দেওয়ান রাহ. মাদরাসা, বটেশ্বও মাদানিয়া ইন্টারন্যাশনাল মাদরাসা, বটেশ্বর ইব্রাহীমিয়া হাফিজিয়া মাদরাসার মুহতামিম, শায়খুল হাদিস ও শিক্ষকদের সাথে নির্বাচনী সাক্ষাত করেন।

এসময় তিনি বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামের পক্ষে কথা বলার লক্ষ্যে পীর সাহেব চরমোনাই ৩০০ আসনে নির্বাচনের অংশ গ্রহণ করার জন্য প্রার্থী মনোনীত করেছেন। বাংলাদেশে ইসলামী শাসন প্রতিষ্ঠা করতে ইসলামী আদর্শে অনুপ্রাণিত ব্যক্তিকে ভোটে দিয়ে জাতীয় সংসদের পাঠাতে হবে। তবেই দেশ সন্ত্রাস, দুর্নীতি ও মাদক মুক্ত হবে এবং সমাজ ও রাষ্ট্রে ইসলামী শাসন প্রতিষ্ঠার পথ সুগম হবে। তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

পৃথক পৃথক সাক্ষাতে উপস্থিত ছিলেন, শাহ পরান রাহ. মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল হান্নান, জামেয়া ধনুকান্দি মাদরাসার মুহতমিম ও সিলেট বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুস্তাক আহমদ খান, পীরের বাজার শাহ সুন্দর রাহ. মাদরাসার মুহতামিম মাওলানা শায়েখ মাহবুব আহমদ, বালুচর আলী আকরব একাডেমির প্রিন্সিপাল মাওলানা ইকবাল আহমদ।

প্রতিনিধিদলের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলার সভাপতি মাওলানা সাইদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুফতি লোকমান খান,বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট জেলার সেক্রেটারী আলহাজ্ব ইসহাক আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা সাধারণ সম্পাদক আলহাজ্ব হেলাল উদ্দিন ভুইয়া, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলার সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব সহ প্রমুখ।

256Shares