| |

সিলেটের বিজয়ের কন্ঠ পত্রিকার সম্পাদক এর সাথে ইসলামী আন্দোলন নেতৃবৃন্দের সাক্ষাত

প্রকাশিতঃ ৬:২৫ অপরাহ্ণ | ডিসেম্বর ০৫, ২০১৭

মুক্তাদির চৌধুরী, সিলেট প্রতিনিধিঃ গতকাল (সোমবার) রাতে সিলেট অফিসে স্থানীয় “বিজয়ের কন্ঠ” পত্রিকার সম্পাদক জে এ কাজল খান এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ।

সিলেট আলিয় মাদ্রাসায় তিন দিনব্যাপী ওয়াজ মাহফিল ও মহাসমাবেশ সফলের লক্ষ্যে সহযোগিতা ও সব সময় ইসলামের আন্দোলনের সাথে ছিল এবং থাকবে বলে বিশ্বাস করেন নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরীর সংগ্রামী সেক্রেটারী জননেতা ডা: রিয়াজুল ইসলাম রিয়াজ, মাওলানা আসাদ আহমদ, ইশা ছাত্র আন্দোলন সিলট জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব, অর্থ সম্পাদক আব্দুল হাকিম প্রমুখ।

উল্লেখ্য, প্রতি বছরের ন্যায় এবারও শুরু হতে যাচ্ছে বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগের উদ্যেগে ৭ ডিসেম্বর থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত ৩ তিন দিনব্যাপী সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে সিলেটের সবচেয়ে বড় ইসলামী ওয়াজ মাহফিল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিদিন সকাল ও রাতে বয়ান পেশ করবেন আমীরুল মুজাহিদীন মুফতী সৈয়দ মোঃ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

তিনি আগামী বৃহস্পতিবার সিলেট আসছেন। মাহফিলে প্রধান মেহমান হিসেবে ৮ই ডিসেম্বর বাদ এশা বয়ান পেশ করবেন দারুল উলুম দেওবন্দ (ভারত) মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতী মোহাম্মদ আমিন পালনপুরী। এছাড়াও প্রতিদিন দেশবরেণ্য উলামায়ে কেরাম বয়ান পেশ করবেন।

মাহফিল সফলের জন্য পোস্টার, লিফলেট, ব্যানার, ফেস্টুন, তোরণ নির্মাণ এবং শহরের সকল ইমামদের দাওয়াত ও তাদের মাধ্যমে সকল মুসুল্লীদের দাওয়াত এর ব্যবস্থা সার্বক্ষণিক নিরাপত্তার জন্য স্বেচ্ছাসেবক ও মহিলাদের ওয়াজ শোনার জন্য পর্দার সাথে বিশেষ ব্যবস্থা এবং বাথরুম ও অজুর ব্যাবস্থা সহ মাঠের পূর্ব পাশে আলাদা প্যান্ডেলের ব্যাবস্থা এবং মাঠ জুড়ে বিশাল প্যান্ডেলসহ সব ধরনের ব্যাপক প্রস্তুতি চলছে। এতে সিলেটের সর্বস্তরের জনগণের মধ্যে ব্যাপক সাড়াও পওয়া গেছে সবকিছু ঠিক-ঠাক থকলে আল্লাহপাকের মেহেরবানীতে বৃহস্পতিবার বাদ আছর পীর সাহেব চরমোনাই উদ্ধোধনী বয়ানের মাধ্যমে মহফিল শুরু করবেন।

এদিকে ইসলাম দেশ ও মানবতার মুক্তির লক্ষে আগামী ৯ ডিসেম্বর শনিবার বেলা ২টায় সিলেট রেজিষ্ট্রারী মাঠে ইসলামী আন্দোলন সিলেট বিভাগের উদ্যোগে এক মহা সমাবেশের আয়োজন করা হয়েছে। তাই মহাসমাবেশ ও মাহফিল সফলের জন্য সিলেটের প্রশাসন সাংবাদিক, শিক্ষাবিদ, সাহিত্যিক বুদ্ধিজীবী সহ সিলেটের সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানিয়েছেন বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগের সমন্বয়কারী নর্থইষ্ট মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডাক্তার মোয়াজ্জেম হোসেন খান।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE