| |

সরকার আগামী প্রজন্মকে অন্ধকারে ঠেলে দিতে যেতে চায়: খালেদ সাইফুল্লাহ আইয়ুবী

প্রকাশিতঃ ৯:৩৯ অপরাহ্ণ | নভেম্বর ১১, ২০১৭

কাতার সংবাদদাতাঃ গতকাল ইসলামী আন্দোলন বাংলাদেশ (মারকায আল ফালাহ্) কাতার এর উদ্যোগে কাতার ইসলামিক কালচারাল সেন্টার (ফানা) মিলনায়তনে মাওলানা নুরুল আনোয়ারে সভাপতিত্বে ও আব্দুর রহমান ফারুকীর সঞ্চালনায় বিশাল ওয়াজ মাহফিল ও ইসলামী সংঙ্গীতানুষ্ঠান এর আয়োজন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত মুফাসসির ও অনলবর্ষী বক্তা আল্লামা খালেদ সাইফুল্লাহ আইউবী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রতিটি মুসলিম ঘরের সন্তানকে দ্বীনি শিক্ষা বাধ্যতামূলক অর্জন করতে হবে। কারণ এই শিক্ষাই মানুষকে ন্যায়ের পথে নিয়ে যাবে। দেশে দুর্নীতি, খুন, ঘুম, ধর্ষণ চিরতরে বন্ধ হয়ে যাবে।

তিনি সরকারের সমালোচনা করে বলেন, সরকার নতুন নাস্তিক্যবাদী শিক্ষা আইন বাস্তবায়নের মাধ্যমে নতুন প্রজন্মের শিক্ষার্থীদেরকে অন্ধকারের দিকে ঠেলে দিতে চায়। তিনি সরকারের এই জাতি বিধ্বংসী শিক্ষা আইন প্রনয়ণের তীব্র সমালোচনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়খ এমদাদ উল্লাহ, মাওলান আব্দুল হালিম, খেলাফত মজলিশ কাতারের সহ-সভাপতি মাওলানা হারুন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কাতারের সহ-সভাপতি মাওলানা জসিমুদ্দিন, মাওলানা আব্দুল বাতেন, মাওলানা ওয়ালি উল্লাহ মুহাম্মদ নুরুল্লাহ মিয়াজী প্রমুখ।

ইসলামী সঙ্গীত পরিবেশন করে পুরো মিলনায়তন মাতিয়ে তুলেন আল ফালাহ্ শিল্পী গোষ্ঠীর শিল্পীরা।

0Shares