| |

সমাজের শান্তি ও স্থায়ী মুক্তির জন্য প্রয়োজন আল্লাহ প্রদত্ত জীবন ব্যাবস্থা প্রতিষ্ঠা: নূরুল করীম আকরাম

প্রকাশিতঃ ২:১৪ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০১৭

আহসান হাবীব:

০২-১১-২০১৭ইং রোজ বৃহস্পতিবার সকাল ১০টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, ঝিকরগাছা থানা শাখার আয়োজনে শাখা সভাপতি মুহাঃ আমিনুল ইসলাম এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ আহসান হাবীব এর পরিচালনায় ঝিকরগাছা থানা আই এ বি মিলনায়তনে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় যোগাযোগ ও অফিস ব্যাবস্থাপনা সম্পাদক মোঃ নূরুল করীম আকরাম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, যশোর জেলা শাখার সভাপতি মোঃ খাইরুল বাশার।
প্রধান অতিথি তাঁর আলোচনায় বলেন,“একমাত্র ইসলামেই নিহিত আছে মানবজাতির কল্যাণ। মানুষকে সৃষ্টি করেছেন আল্লাহ তাই আল্লাহ প্রদত্ত জীবন ব্যাবস্থাই হবে সবচেয়ে উত্তম। যদি মানুষ তার সৃষ্টির উদ্দেশ্যকে সামনে রেখে চলতে থাকে তাহলে সে অবশ্যই সফলকাম হবেই। তাই সমাজের শান্তি ও স্থায়ী মুক্তির জন্য আল্লাহ প্রদত্ত জীবন ব্যাবস্থা তথা ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য কাজ করতে হবে।”
প্রধান অতিথি তার বক্তব্যে ইসলাম,দেশ ও মানবতার স¦ার্থ প্রতিষ্ঠায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের গুরুত্ব নিয়ে আলোচনা নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির থানা ও ইউনিয়ন নেতৃবৃন্দ।

 

476Shares