| |

শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের সন্ত্রাসী হামলা চরম নিন্দনীয়: পীর সাহেব চরমোনাই

প্রকাশিতঃ ১১:৫৩ অপরাহ্ণ | জুলাই ০৮, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, কোটা সংস্কারের আন্দোলনে যেসকল শিক্ষার্থীরা আন্দোলন করছে তাদেরকে প্রতিহত করার জন্য ছাত্রলীগকে লেলিয়ে দেয়াটা ঠিক হয়নি। তিনি সাধারণ শিক্ষার্থীদের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান। আহত শিক্ষার্থীদের চিকিৎসাব্যয় সরকারকে বহন করতে হবে এবং তাদের দাবি মেনে নেয়ার আহবান জানান।

তিনি বলেন, আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে না পারলে জনগণের দুঃখ দুর্দশা লাঘব হবে না। আল্লাহর ভয় না থাকায় মানুষ কত যে হিংসা হতে পারে তা না দেখলে বুঝা খুব কঠিন। ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। পীর সাহেব বলেন, অভিশপ্ত নারী নেতৃত্ব ও তাগুতি শাসনের পিছনে না থেকে ইসলাম প্রতিষ্ঠায় ব্রত হতে হবে।

রবিবার (৮ জুলাই’১৮) বিকাল ৩টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন।

নগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ। আরও উপস্থিত ছিলেন পীর সাহেব চরমোনাই মনোনীত আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রার্থী আলহাজ¦ আবুল কালাম মুন্সী, ইসলামী যুব আন্দোলন না.গঞ্জ মহানগরের সভাপতি গিয়াসুদ্দিন মুহাম্মাদ খালিদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন না.গঞ্জ জেলার সভাপতি মুহা. ইমমাদুল হক, ইসলামী শ্রমিক আন্দোলন না.গঞ্জ মহানগরের সভাপতি আলহাজ শেখ হাসান আলী প্রমুখ।

মহাসচিব অধ্যক্ষ ইউনুস আহমাদ বলেন, সিটি করপোরেশন নির্বাচনগুলোতে এত অনিয়ম না হলে ভোটের ফলাফল অন্যরকম হতো। আসন্ন তিন সিটিতে অবাধ ভোট হলে ইসলামী আন্দোলন বাংলাদেশের ভোট সংখ্যা আরও বাড়বে বলে আমরা আশাবাদী। তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আমরা ৩শ’ আসনের প্রার্থী প্রাথমিকভাবে চূড়ান্ত করেছি।

 

2587Shares