| |

শান্তি প্রতিষ্ঠায় ওলামায়ে কেরামকে ইসলামের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে: আমীর, ইসলামী আন্দোলন

প্রকাশিতঃ ৬:১২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৪, ২০১৮

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (শায়েখ চরমোনাই) বলেছেন, শান্তি প্রতিষ্ঠায় ওলামায়ে কেরামগণকে ইসলামের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। দেশের সর্বত্র অশান্তি বিরাজ করছে। দুর্নীতি, স্বজনপ্রীতি সমাজে মারাত্মক আকার ধারণ করছে। সমাজ থেকে অশান্তি ও দুর্নীতি দূর করে শান্তি প্রতিষ্ঠার জন্য ওলামায়ে কেরামকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, ইসলাম পুর্ণাঙ্গ দ্বীনের নাম। খন্ডিত ধারণা পরিহার করে সমাজে পূর্ণাঙ্গ দ্বীন প্রতিষ্ঠার জন্য ওলামায়ে কেরামকে ভূমিকা পালন করতে হবে। দেশ ক্রমেই অস্থিতিশীলতার দিকে এগুচ্ছে।

শায়েখ চরমোনাই বলেন, সুপ্রিমকোর্টের জৈষ্ঠ্যতা লঙ্ঘন করে পছন্দের ব্যক্তিকে প্রধান বিচারপতি করা হযেছে। মন্ত্রিসভায় ‘ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮’ এর অনুমোদিত খসড়ায় স্বাধীন গণমাধ্যম ও সাংবাদিকতা হুমকির মুখে পড়বে। সরকার মিডিয়াকে কব্জা করতে অসৎ উদ্দেশ্যে এই আইন করছে। সাংবাদিকদের হাত-পা বাঁধার জন্যই এ আইন।

তিনি বলেন, এ দেশের জনগণ ভবিষ্যতে ৫ জানুয়ারির মতো আর কোনো নির্বাচন হতে দেবে না। জনগণ যাকে চাইবে তাকেই নির্বাচিত করবে। দেশে ইসলামী হুকুমত না থাকার কারণে অরাজকতা বেড়েই গেছে।

শায়েখ চরমোনাই বলেন, ইসলামী আন্দোলন সৎ ও সঠিক পথে থেকে আল্লাহর জমিনে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। তিনি ইসলামী আন্দোলনের নির্বাচনী প্রতীক হাতপাখা মার্কা নিয়ে মেহনতী মানুষের কাছে যাওয়ার জন্য প্রত্যেক কর্মীকে পরামর্শ দেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় রাজধানীর গোলাপবাগ মাঠে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে অনুষ্ঠিত ওলামা মাশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ঢাকা দক্ষিণ আহ্বায়ক মাওলানা মোহাম্মদ ই্উনুছ ঢালীর সভাপতিত্বে এবং সদস্য সচিব মুফতী বাছির উদ্দিন মাহমুদের পরিচালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের প্রেসিয়িাম সদস্য আল্লামা নূরুল হুদা ফয়েজী, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাও. ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাও. এটিএম হেমায়েত উদ্দিন, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সদস্য সচিব মাও. গাজী আতাউর রহমান, দক্ষিণ সভাপতি মাও. ইমতিয়াজ আলম, উত্তর সদস্য সচিব মাও. মোহাম্মদুল্লাহ আনছারী, মাও. আবুল কালাম আজাদ, মাও. এইচ এম সাইফুল ইসলাম, মুফতী হেদায়েতুল্লাহ আযাদী, মুফতী ফরীদদুদ্দীন মাসউদ, মাও. তারিক জামিল, মাও. আমিনুল ইসলাম, ইউনুছ তালুকদার প্রমুখ।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE