| |

লক্ষ্মীপুরে ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধনে পুলিশের বাধা; আটক ৯

প্রকাশিতঃ ৬:২৭ অপরাহ্ণ | এপ্রিল ০৯, ২০১৮

পারভেজ, লক্ষ্মীপুর (জেলা) প্রতিনিধিঃ আজ সোমবার (৯ই এপ্রিল) লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে বৈষম্য মূলক কোটা ব্যবস্থা সংস্কারের দাবী ও আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধনের আয়োজন করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখা।

প্রোগ্রামের শুরুতেই বিপুল সংখ্যক পুলিশ প্রেসক্লাবের সামনে অবস্থান নেয় এবং শান্তিপূর্ণ মানববন্ধনে বাধা দেয়। এসময় ইশা ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলার সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদুল ইসলাম, স্কুল বিষয়ক সম্পাদক মুহাম্মদ হাবিবুর রহমান, ছাত্র কল্যাণ সম্পাদক হা. মুহাম্মদ ইয়াছিন আরাফাত সহ ৯ জনকে আটক করে পুলিশ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখা সভাপতি অনারারি ক্যাপ্টেন (অবঃ) আলহাজ্ব মুহাম্মদ ইব্রাহীম, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি মুহাম্মদ ইমরান হোসাইন, সহ-সভাপতি মুহাম্মদ নুরুল আলমসহ প্রমূখ নেতৃবৃন্দ আটককৃত ছাত্র নেতাদের  খোঁজখবর নিতে থানায় গেলে পুলিশ তাদের সাথে অসৌজন্য মূলক আচরণ করে এবং তাদেরকে আটকে রাখে। এতে ইশা ছাত্র আন্দোলনের নেতা-কর্মী সহ সর্বস্তরের জনগণ ক্ষুব্ধ হন।

এসময় আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন লক্ষ্মীপুর জেলা শাখাার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মাঈন উদ্দিন চিশতী, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ ইসমাঈল হোসাইন, প্রচার ও প্রকাশনা বি. সম্পাদক মুহাম্মদ ফারবেজ হোসাইন, অর্থ সম্পাদক মুহাম্মদ মোফাচ্ছেল খাঁন সহ থানা ও জেলা নেতৃবৃন্দ।

621Shares