| |

রোহিঙ্গা মুসলিম গণহত্যার প্রতিবাদে বরিশালে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০১৭

রিয়াদ, বরিশাল প্রতিনিধি : সোমবার (১১ সেপ্টেম্বর) কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা ও মহানগর এর যৌথ উদ্যোগে আয়োজিত মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা লুৎফর রহমান এর সভাপতিত্বে সমাবেশ ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব সৈয়দ নাসির আহমেদ কাওসার।

প্রধান অতিথি তার বক্তব্যে মিয়ানমারে রোহিঙ্গা মুসলিম হত্যার প্রতিবাদে জাতিসংঘ ও অং সান সূচীর কঠোর সমালোচনা করে তার নোবেল পুরস্কার ফিরিয়ে নেয়ার আহ্বান জানান। সাথে সাথে ‘মুসলিম জাতিসংঘ’ প্রতিষ্ঠার আহ্বানে ঐক্যবদ্ধ থাকতে মুসলিম দেশগুলোর প্রতি আহ্বান জানান। সমাবেশস্থলে প্রচণ্ড বৃষ্টিবর্ষণ সত্ত্বেও জেলা ও মহানগর এর আওতাধীন সকল থানা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড এর নেতৃবৃন্দসহ তাওহীদি জনতা একাগ্রচিত্তে উপস্থিত হয়ে মিছিলে সক্রিয় ও সতস্ফুর্ত অংশগ্রহণ করেন।

টাউন হল থেকে সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে সভাপতির রোহিঙ্গা মুসলিমদের জন্য দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

0Shares