| |

রামগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ৯নং ভোলাকোট ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৫৯ পূর্বাহ্ণ | মার্চ ০৪, ২০১৮

পারভেজ, রামগঞ্জ (উপজেলা) প্রতিনিধিঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা শাখার আওতাধীন ৯নং ভোলাকোট ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সভাপতি মুহাম্মদ ওমর ফারুকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ আশরাফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি ইসমাইল হোসাইন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মু. পারভেজ আটিয়া।

সম্মেলনে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার ৪৬ বছর অতিক্রম করলেও মানুষ পায়নি সাম্য, মানবিক মর্যাদা, ও সামাজিক ন্যায়বিচার। এদেশের মানুষ স্বাধীনতার সঠিক সুফল ফিরে পেতে চায়, ন্যায্য অধিকার ফিরে পেতে চায়। ইশা ছাত্র আন্দোলন বিশ্বাস করে এই স্বাধীনতার সঠিক সুফল ফিরে পেতে হলে ইসলামের সুমহান আদর্শ এদেশে বাস্তবায়ন করতে হবে, তবেই ফিরে আসবে সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি ভোলাকোট ইইউনিয়নের ইমাম কাম অডিটর মাওলানা ইয়াকুব আলি, ভোলাকোট ইউনিয়ন সাবেক সভাপতি মুহাম্মদ মাকছুদুর রহমান প্রমুখ।

প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, বর্তমান সমাজব্যবস্থা আইয়ামে জাহিলিয়াতকেও হার মানিয়েছে। এই বিষাক্ত জাহিলিয়াত আমাদের সমাজকে ধ্বংসের দাড় প্রান্তে নিয়ে গেছে। চারিদিকে আজ লাশের গন্ধ পাওয়া যায়, ক্ষমতাশীনরা ক্ষমতায় থেকে ক্ষমতার অপব্যবহার করছে। ইসলামী আইন না থাকার কারনে আজ দেশের এই করুণ পরিস্থিতি বিরাজ করছে। আমরা এর একটা সমাধান চাই। ইশা ছাত্র আন্দোলনকে এ সকল কঠিন পরিস্থিতি মোকাবেলা করে ইসলামী আদর্শের মহান দাওয়াত সকলের মাঝে পৌঁছে দিতে হবে। আমাদের লক্ষ্যকে সামনে রেখে আগামীতে ইসলামী হুকুমতের শপথ নিয়ে ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করতে হবে। তবেই ফিরে আসবে সমাজের সেই সোনালী দিন।

ইউনিয়ন সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মাওলানা ফকরুল ইসলাম, মুহাম্মদ সুজল আলম প্রমুখ।

সম্মেলন শেষে ১৭ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৮ সেশনের ভোলাকোট ইউনিয়ন ও স্কুল কমিটি ঘোষণা করা হয়।

৯নং ভোলাকোট ইউনিয়নে সভাপতি: আশরাফুল ইসলাম, সহ-সভাপতি: সুজন আলম, সাধারণ সম্পাদক: সাকের হোসেন, সাংগঠনিক সম্পাদক: রায়হান হোসেন, প্রশিক্ষণ সম্পাদক: কোরবান আলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক:শাহেদ হোসেন, অর্থ সম্পাদক: শামিম হোসেন, ছাত্রকল্যাণ সম্পাদক: মুরাদ হোসেন, সাহিত্য সম্পাদক: আল আমীন।

নাগমুদ বাজার উচ্চবিদ্যালয় শাখা কমিটিতে সভাপতি: শামিম হোসাইন, সহ-সভাপতি: নাসিম হোসেন ও সাধারণ সম্পাদক: ফাহাদ হোসেন মনোনীত হন।

0Shares