| |

যশোরের ঝিকরগাছায় প্রার্থী পরিচিতি সভা

প্রকাশিতঃ ৮:৪৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৯, ২০১৮

নাফিউল ইসলাম, যশোর (জেলা) সংবাদদাতাঃ আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি’১৮ ইং) যশোরের ঝিকরগাছা জামে মসজিদে আগামী জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা মার্কার প্রার্থী বিশিষ্ট আলেমেদ্বীন হযরত মাও. আসাদুজ্জামান সাহেবকে জনতা ও দায়িত্বশীলদের সামনে পরিচয় করিয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর জেলা সংগ্রামী সভাপতি জননেতা আলহাজ্ব মিঞা মুহাম্মদ আবদুল হালিম।

প্রধান অতিথি তাঁর আলোচনার এক পর্যায় বলেন, “দেশে এখন সর্বত্র অশান্তি বিরাজ করছে। খুন-গুম-ধরপাকড় ও আতঙ্ক চলছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে জনজীবন চরম বিপর্যস্ত। সর্বত্র এক অস্থিরতা বিরাজ করছে। এই অস্থিরতা থেকে শান্তি ও মুক্তি পেতে হলে সকলকে ইসলামের ছায়াতলে ফিরে আসতে হবে।”

তিনি বলেন, “জাতির মুক্তির জন্য ইসলামী হুকুমতের বিকল্প নেই। জনগণকে ইসলামী হুকুমতের জন্য তৈরী হতে হবে। দেশে দুর্নীতি মহামারি আকার ধারণ করছে। দুর্নীতিবাজদের কবল হতে দেশ ও জাতিকে রক্ষা করতে হলে ইসলামী আন্দোলনকে ক্ষমতায় নিতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটাতে হবে।” তিনি উপস্থিত জনতাদেরকে নোংরা রাজনীতি ও লেজুরবৃত্তি পরিহার করে ইসলাম প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে ও আগামী নির্বাচনে চৌগাছা-ঝিকরগাছা-২ আসনে হাতপাখা মার্কায় ভোট দিয়ে ইসলামকে বিজয়ী করতে আহ্বান জানান।

তিনি আরো বলেন, “ইসলামী আন্দোলনকে হাতপাখায় ভোট দিয়ে ক্ষমতায় আনলে চৌগাছা-ঝিকরগাছা উপজেলার অসহায় মানুষের দুখঃ কষ্ট আর থাকবে না। হযরত রাসূল সাঃ এবং হযরত ওমর রাঃ এর সোনালী যুগ ফিরে আসবে। ন্যায় বিচার প্রতিষ্ঠা হবে- ইনশাআল্লাহ্। চৌগাছা-ঝিকরগাছা উপজেলার উন্নয়নের সকল বরাদ্দের সুষম বন্টন হবে। এজন্য দেশ ও মানবতার সেবায় হাতপাখাকে ভোট দিতে হবে। ইসলামী আন্দোলন বাংলাদেশ আজ বাংলার জমিনে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার লক্ষ্যে দুর্বার গতিতে কাজ করে যাচ্ছে। আমি আপনি এতে আবশ্যিকভাবে চতুর্মুখী দিক দিয়ে অংশগ্রহণ করা ঈমান ও সময়ের আহবান।”

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন যশোর জেলা শাখার সংগ্রামী সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক জননেতা আলহাজ্ব হযরত মাওলানা সোয়াইব হোসেন, জেলা প্রশিক্ষণ সম্পাদক মুফতি আবুজর বিন হাফিজ এবং জেলা মুজাহিদ কমিটির মুহতারাম ছদর, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মুহাম্মাদ সাজ্জাদ হোসেন, নায়েবে আমীর আলহাজ্ব সায়েন উদ্দিনসহ চৌগাছা-ঝিকরগাছা উপজেলাদ্বয় ও ইউনিয়ন-ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ প্রমুখ।

0Shares