| |

মহানগর নেতা মোশাররফ হোসেনের ইন্তেকালে পীর সাহেব চরমোনাই’র শোক

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ণ | ডিসেম্বর ০২, ২০১৭

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সেক্রেটারী মুহাম্মদ মোশাররফ হোসেন (৫৩) আজ শনিবার বিকাল ৫টায় রাজধানীর আল-কারীম জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনী রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে, ভাই-বোন, আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মুত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সর্বত্র শোকের ছায়া নেমে আসে। প্রিয় নেতাকে শেষবারের মত দেখার জন্য হাসপাতালে ভীড় জমে। মরহুমের জানাজার নামাজ আজ রাত ৯.৩০ মি. কেন্দ্রীয় কার্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে। পরে মিরপুর জমিদার বাড়ীতে তাকে দাফন করা হয়।

মুহাম্মদ মোশাররফ হোসেন ১৯৯১ সালে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনে সম্পৃক্ত হয়ে বিভিন্ন দায়িত্ব পালন পালন করেছেন। ছাত্র আন্দোলন ঢাকা মহানগর সভাপতি, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর জয়েণ্ট সেক্রেটারী এবং মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি ঢাকা মহানগর উত্তর সেক্রেটারীর দায়িত্বে নিয়োজিত ছিলেন। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত সহজ সরল ও সাদাসিধে জীবন যাপন করতেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএ অনার্স (একাউন্ট) ও এমএ সম্পন্ন করেন।

পীর সাহেব চরমোনাই’র শোক

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর সেক্রেটারী মুহাম্মদ মোশাররফ হোসেনের ইন্তেকালে সংগঠনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মরহুম মোশাররফ হোসেন ছাত্র সংগঠন থেকেই ইসলামী আন্দোলনের সাথে সম্পৃক্ত থেকে ইসলাম বিজয়ের আন্দোলনে ভুমিকা রেখে গেছেন। তাঁর ইন্তেকালে সংগঠন একজন ত্যাগী ও প্রতিভাবান নেতাকে হারালো। পীর সাহেব চরমোনাই মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের শোক

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সেক্রেটারী মুহাম্মদ মোশাররফ হোসেন-এর ইন্তেকালে সংগঠনের ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, জয়েন্ট সেক্রেটারী  মাওলানা আরিফুল ইসলাম, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, জাতীয় শিক্ষকফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক অধ্যাপক মাহবুবুর রহমান, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কেএম আতিকুর রহমান, সেক্রেটারী জেনারেল মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক মাওলানা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ ঢাকা মহানগর উত্তর আহ্বায়ক মুফতি ওয়াহিদুল আলম, সদস্য সচিব মুফতি মোহাম্মদুল্লাহ আনসারী পৃথক পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মরহুম মোশাররফ হোসেন আজীবন ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয় করার জন্য চেষ্টা করে গেছেন। তাঁর ইন্তেকাল দেশবাসী একজন প্রতিভাবান ও দূরদর্শি নেতাকে হারালো। তাঁর ইন্তেকালে সংগঠনের অপুরণীয় ক্ষতি সাধিত হলো যা সহজে পুরণ হবার নয়। নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE