| |

ভোটকে ইসলামী বিপ্লবের কাজে ব্যবহার করুন : জননেতা ফিরোজ আলম

প্রকাশিতঃ ১২:৪২ অপরাহ্ণ | মে ২৫, ২০১৮

আবদুল ওহাব, নোয়াখালী প্রতিনিধিঃ গতকাল বৃহস্পতিবার (২৪ মে’১৮ইং) ইসলামী আন্দোলন বাংলাদেশ ৬নং নোয়াখালী ইউনিয়ন শাখা কর্তৃক মান্নান নগর দাখিল মাদ্রাসায় দ্বি-বার্ষিক ইউনিয়ন সম্মেলন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী সদর উপজেলার সভাপতি জননেতা মাওলানা ফিরোজ আলম বলেন, ইসলাম ছাড়া মানবতার মুক্তি আশা করা যায় না। ৯২% মুসলমানের দেশে ইসলামী আইন কানুন না থাকায় সমাজের রন্ধ্রে রন্ধ্রে অশান্তি। পীর সাহেব চরমোনাই হাতপাখা প্রতীক নিয়ে দেশবাসীকে ইসলামের সোনালী যুগের শাসনব্যবস্থার প্রত্যাবর্তনে কাজ করে যাচ্ছেন নিরবিচ্ছিন্নভাবে। তাই আগামী জাতীয় নির্বাচনে হাতপাখা মার্কায় সর্বস্তরের জনতার ভোট নিশ্চিত করে ইসলামী সমাজ বিপ্লবের পথে অগ্রসর হতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন নোয়াখালী জেলা সভাপতি জননেতা মাওলানা রেজওয়ানুল বারী, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক আবদুল মুকিত, ছাত্রনেতা হাবিবুর রহমান সহ প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ৬নং নোয়াখালী ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা গোলাম মোস্তাফা। অনুষ্ঠান শেষে পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন সম্পন্ন করা হয়।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে জনাব জয়নাল আবেদীন, সহ-সভাপতি মাওঃ গোলাম মোস্তাফা, সাধারণ সম্পাদক মাওঃ আব্দুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ সুজন, দপ্তর সম্পাদক অাবদুর রহিম, প্রচার সম্পাদক মোঃ সেলিম এবং অর্থ সম্পাদক হিসেবে মোঃ ওমর অালীর নাম ঘোষণা করা হয়।

641Shares