| |

বিশ্বজয়ী হাফেজ তরিকুলের উস্তাদ নেসার আহমাদের ইসলামী আন্দোলনে যোগদান

প্রকাশিতঃ ১০:১২ অপরাহ্ণ | ডিসেম্বর ০৪, ২০১৭

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করলেন বিশ্বজয়ী হাফেজে কুরআন তরিকুল ইসলাম-এর তরিকুল হওয়ার কারিগর হাফেজ নেসার আহমাদ আন নাসিরী। তিনি আজ সোমবার (৪ ডিসেম্বর’১৭ইং) ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই)-এর হাতে সংগঠনের সদস্য ফরম পূরণ এর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করেন। এসময় উপস্থিত ছলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ এটিএম হেমায়েত উদ্দিনসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, হাফেজ ক্বারী নেসার আহমাদ আন নাসিরী রাজধানীর যাত্রাবাড়ীস্থ “মারকাযুত তাহফিয ইন্টারন্যাশনাল মাদরাসা”র পরিচালক। তাঁর হাত ধরে গড়ে উঠেছে বিশ্বজয়ী হাফেজ তরিকুল ইসলাম। গতবছর ১০৪ দেশের হাফেজদের হারিয়ে বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করে তরিকুল। বিশ্বের বাঘা বাঘা মিডিয়ায় লিড নিউজ হয় তাকে নিয়ে। দেশে এসেও বিভিন্ন মহল থেকে বিপুল সম্মাননা পায় সে। শুধু তরিকুল নয়, নেসার আহমাদের প্রতিষ্ঠান থেকে প্রায়শই ছাত্ররা বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতায় শীর্ষস্থান অর্জন করে থাকে।

বিশ্বসেরা হাফেজ তরিকুল ইসলাম ও সাইফুর রহমান ত্বকী এবার চরমোনাই মাহফিলে এসেছিল। তাদের অভিভাবক শিক্ষক হাফেজ মাওলানা নেসার আহমাদ আন নাসিরী সাহেবের তত্ত্বাবধানে তরিকুল ও ত্বকী জীবনের গতিপথ নির্ধারণ করে। চরমোনাই মাহফিলের রূহানী পরিবেশ তাদের আগামীর জন্য খুবই প্রয়োজনীয় পাথেয়। জনপ্রিয়তা, খ্যাতির স্রোতে নিজেদের তৈরি করা কঠিন চ্যালেঞ্জ। অনেক সাড়া জাগানো প্রতিভা সম্পন্নদের ধরাধামে আগমন ঘটেছে, কিন্তু খ্যাতি ও অর্থের মোহে সেসব প্রতিভা অঙ্কুরেই হারিয়ে গেছে। তাই আত্মশুদ্ধির জন্য হক্কানি পীরের সোহবত থাকলে, তাঁর নির্দেশনায় জীবন পরিচালনা করলে আশা করা যায়- প্রতিভা দিকভ্রান্ত হবে না। তাদের সম্মানিত শিক্ষকের এ উদ্যোগ প্রশংসার যোগ্য বলে বোদ্ধামহলের নজর কেড়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্নজন মন্তব্য করেছেন।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE