| |

বিরোধী দলের নেতাকর্মীদের বিনা কারণে আটক ভাল লক্ষণ নয়: মহাসচিব, ইসলামী আন্দোলন

প্রকাশিতঃ ৬:৪১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০১৮

আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, বিনা অপরাধে কাউকে হেনস্তা কিংবা আটক করা উচিত নয়। হিংসা, প্রতিহিংসার অস্থিরতা সৃষ্টি করে ও অকল্যাণ বয়ে আনে। প্রতিহিংসার রাজনীতি পরিহার করে দেশ ও জনগণের কল্যাণে ব্রত হওয়া উচিত।

তিনি বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চট্টগ্রাম উত্তরের ভূজপুর দাঁতমারা সাংগঠনিক থানার সহ-সভাপতি এম শহিদুল ইসলাম নূরীকে সাদাপোশাকধারী পুলিশ গ্রেফতার করে নিয়ে গেছে। এদিকে রূপনগর থানা পুলিশও ইসলামী আন্দোলনের দাওয়াতী মাসের পোস্টার লাগানোর সময় আটক করে হয়রানী করছে। এভাবে বিরোধী দলের নেতাকর্মীদের বিনা কারণে আটকের লক্ষণ ভাল নয়। এধরণের প্রতিহিংসার কবল থেকে বের হয়ে মানবতার কল্যাণে কাজ করতে হবে। তিনি অবিলম্বে ছাত্রনেতা এম শহিদুল ইসলাম নূরীর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

মঙ্গলবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ এক সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, মাওলানা ইমতিয়াজ আলম, অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা নেছার উদ্দিন।

তিনি বলেন, দুর্নীতির মহাসমূদ্র থেকে দেশ ও জাতিকে বাঁচাতে হলে ইসলামী অনুশাসনের বিকল্প নেই। শুধু দুর্নীতি দমন নয়, দুর্নীতি মুলোৎপাটনের মাধ্যমে দুর্নীতির করালগ্রাসে নিমজ্জিত জাতিকে বাচাতে হলে ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করতে হবে। তিনি দেশের সর্বস্তরের জনগণকে ইসলামের সুমহান আদর্শে ফিরে এসে দুর্নীতি, সন্ত্রাসমুক্ত সুখী সমৃদ্ধ কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার আন্দোলনে সবাইকে শরীক হওয়ার আহ্বান জানান।

 

5562Shares