| |

বিভিন্ন সংগঠনের শতাধিক নেতাকর্মী ইসলামী আন্দোলনে যোগদান

প্রকাশিতঃ ১২:০৮ পূর্বাহ্ণ | ডিসেম্বর ৩০, ২০১৭

আইএবি নিউজঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম- শায়েখ চরমোনাই’র গতিশীল ও আপোসহীন নেতৃত্বের প্রতি আকৃষ্ট হয়ে রাজধানীর মাতুয়াইল অঞ্চলের বিভিন্ন সংগঠনের শতাধিক নেতাকর্মী পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে শায়েখ চরমোনাই’র হাতে সদস্য ফরম পূরণ করে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করেছেন। মুজাহিদনগর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি, বর্তমান ইউপি পরিষদ সদস্য আলহাজ্ব রুহুল কুদ্দুস গাজী (কুদ্দুস মেম্বার)-এর নেতৃত্বে হাজী মোঃ ইসমাইল, হাজী মোহাম্মদ সেলিম, ইঞ্জিনিয়ার মফিজুর রহমানসহ শতাধিক নেতাকর্মী যোগদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, যুবনেতা কেএম আতিকুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা নেছার উদ্দিন, শ্রমিকনেতা মুহাম্মদ আব্দুর রাজ্জাক প্রমুখ।

শায়েখ চরমোনাই যোগদানকারীদের বরণ করে নিয়ে বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশের স্থায়ী শান্তি ও মানবতার মুক্তির জন্য কাজ করে যাচ্ছে। সন্ত্রাস, দুর্নীতি ও কায়েমী স্বার্থবাদীদের মূলোৎপাটন করে একটি ইনসাফপূর্ণ সমাজ প্রবর্তনে নিরলসভাবে কাজ করছে। এ সংগঠনে সর্বস্তরের লোকজন এগিয়ে এলে আমরা আমাদের লক্ষ্যপানে পৌছঁতে পারব। তিনি যোগদানকারীদের জন্য আল্লাহর কাছে মদদ প্রার্থণা করেন। তিনি সকলকে ইসলামের সুমহান পতাকাতলে ফিরে আসার আহ্বান জানান।

 

3480Shares