| |

বিভিন্ন সংগঠনের শতাধিক নেতাকর্মী ইসলামী আন্দোলনে যোগদান

প্রকাশিতঃ ১০:৩৬ অপরাহ্ণ | এপ্রিল ১৩, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম- শায়েখ চরমোনাই’র গতিশীল ও আপোসহীন নেতৃত্বের প্রতি আকৃষ্ট হয়ে বরিশালে বিভিন্ন সংগঠনের শতাধিক নেতাকর্মী সংগঠনের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই’র হাতে সদস্য ফরম পূরণ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এ যোগদান করেছেন।

বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিন এর বড় ভাই ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম, ৯নং ওয়ার্ড বিএনপি নেতা ও স্টিমারঘাট জামে মসজিদের সহ-সভাপতি জনাব লিয়াকত হোসেন লিকু, ৭নং ওয়ার্ড বিএনপি নেতা মুহাম্মাদ আল-আমিন শেখ-সহ শতাধিক নেতাকর্মী যোগদান করেছেন।

শুক্রবার (১৩ এপ্রিল’১৮) বাদ মাগরিব স্টিমারঘাট জামে মসজিদ ইসলামী আন্দোলনের এক সভায় সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই)-এর হাতে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এ যোগদান করেন।

মুফতী ফয়জুল করীম যোগদানকারীদের বরণ করে নিয়ে বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশের স্থায়ী শান্তি ও মানবতার মুক্তির জন্য কাজ করে যাচ্ছে। সন্ত্রাস, দুর্নীতি ও কায়েমী স্বার্থবাদীদের মূলোৎপাটন করে একটি ইনসাফপূর্ণ সমাজ প্রবর্তনে নিরলসভাবে কাজ করছে। এ সংগঠনে সর্বস্তরের লোকজন এগিয়ে এলে আমরা আমাদের লক্ষ্যপানে পৌছঁতে পারব। তিনি যোগদানকারীদের জন্য আল্লাহর কাছে মদদ প্রার্থণা করেন। তিনি সকলকে ইসলামের সুমহান পতাকাতলে ফিরে আসার আহ্বান জানান।

11020Shares