| |

বিজেপি নেতার বাংলাদেশ দখলের হুমকিতে সরকারের সীমাহীন ব্যর্থতা ফুটে উঠেছে

প্রকাশিতঃ ৩:৫২ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৮

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির এমপি সুব্রামানিয়াম স্বামীর বাংলাদেশ দখলের এবং বাংলাদেশে দিল্লির শাসন প্রতিষ্ঠার হুমকির তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। তিনি বলেন, বিজেপি নেতা বাংলাদেশে হিন্দুদের জোর করে ধর্মান্তরিত করা এবং মন্দির দখলের করে মসজিদ বানানোর মিথ্যা অজুহাত তুলেছেন। সুব্রামানিয়াম বাংলাদেশ দখলের বক্তব্যের প্রতিবাদ না জানিয়ে সরকার নতজানু পররাষ্ট্রনীতির পরিচয় দেয়ায় সুব্রামানিয়াম বার বার বাংলাদেশ বিরোধী বক্তব্য দেয়ার সাহস পেয়েছে।

অধ্যক্ষ ইউনুছ আহমদ বলেন, সুব্রামানিয়াম স্বামীর বাংলাদেশে দখলের ও বাংলাদেশে দিল্লির শাসন প্রতিষ্ঠার হুমকি বাংলাদেশ স্বাধীনতা সার্বভৌমত্ব বিরোধী। এ হুমকি বাংলাদেশের মর্যাদা রক্ষায় সরকারের সীমাহীন ব্যর্থতাই ফুটে উঠেছে। মহাসচিব ইসলামী আন্দোলনের মহাসমাবেশে ঘোষিত ১২ অক্টোবর বায়তুল মোকাররম উত্তর গেটে বিক্ষোভ কর্মসূচি সফল করতে দলের নেতাকর্মীসহ সকলের প্রতি আহ্বান জানান।

গতকাল দুপুরে পুরানা পল্টনস্থ দলের কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসমাবেশ থেকে ঘোষিত কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে অনুষ্ঠিত এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।

1156Shares