| |

বাকেরগঞ্জে শিক্ষক লাঞ্ছনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: জাতীয় শিক্ষক ফোরাম

প্রকাশিতঃ ৪:৫৬ পূর্বাহ্ণ | মে ১৭, ২০১৮

আইএবি নিউজ | ডেস্ক রিপোর্ট

আগামী ২৪ ঘন্টার মধ্যে বাকের গঞ্জের রঙ্গশ্রী কাঠালীয়া দাখিল মাদরাসার সুপার ও মসজিদের খতিব মাওলানা আবু হানিফাকে মাথায় মলমূত্র ঢেলে লাঞ্ছনাকারী জাহাঙ্গীর গংদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছে জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান।

তিনি গতকাল বিকেল ৪টায় জাতীয় প্রেসক্লাব চত্বরে সংগঠনের মাববন্ধনে সভাপতির বক্তব্য রাখছিলেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যাপক নাছির উদ্দিন, সেক্রেটারী জেনারেল এবিএম জাকারিয়া, শিক্ষাবীদ অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, প্রভাষক আব্দুস সবুর, ডা. কামরুজ্জামান, মুফতি মাসউদুর রহমান, মুফতি আবু সাঈদ ও মাওলানা ফখরুল ইসলাম প্রমুখ।

সভাপতি আরো বলেন, মানুষ গড়ার কারিগরদের অসম্মান করা গোটা জাতিকে অপমান করার নামান্তর। তিনি মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে বলেন, বরিশালের এসপি সাহেবকে নির্দেশনা দিন, যাতে ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করেন।

সংগঠনের সেক্রেটারী জেনারেল মাওলানা এবিএম জাকারিয়া বলেন, সারা বাংলাদেশে শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে ম্যানেজিং কমিটির সভাপতি এবং সেক্রেটারী হিসেবে শিক্ষাগত যোগ্যতা না থাকা সত্বেও আওয়ামী নেতা কর্মীদের বসানো হচ্ছে। এটা শিক্ষা এবং শিক্ষক সমাজের জন্য কল্যান বয়ে আনতে পারে না। তিনি প্রতিষ্ঠানগুলোতে সভাপতি হিসেবে সংশ্লিষ্ট জেলার ডিসি অথবা উপজেলা নির্বাহী অফিসারদের নিয়োগ প্রদানে জোরদার দাবি জানান।

441Shares