| |

বাউফলের চাঁদকাঠীতে ইসলামী আন্দোলনের বদর দিবসের শিক্ষা শীর্ষক আলোচনা সভা

প্রকাশিতঃ ১:০০ অপরাহ্ণ | জুন ১৩, ২০১৮

সাইফুল ইসলাম ফয়সাল, পটুয়াখালী উত্তর জেলা প্রতিনিধিঃ মঙ্গলবার (১২ই জুন ১৮) বাদ আছর বাউফলের (পটুয়াখালী) চাঁদকাঠী খেয়াঘাট জামে মসজিদে হাফেজ মাওলানা শহিদুল্লাহর সভাপতিত্বে এবং এম. আরিফুল ইসলাম কারীমির সঞ্চালনায় “বদর দিবসের শিক্ষা” শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি কালিশুরী ইউনিয়নের ছদর মুফতী মোশাররফ হোসাইন কাসেমী। তিনি তার বক্তৃতার এক পর্যায়ে বলেন, কুরআন নাযিলের এই মাসে সমাজে কুরআন প্রতিষ্ঠা করতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ধূলিয়া ইউনিয়ন শাখার সভাপতি হাফেজ আব্দুল হাই। তিনি তার বক্তৃতায় বলেন, আল্লাহর প্রদত্ব জমীনে আল্লাহর রাজ কায়েম করতে আগামী নির্বাচনে হাতপাখা মার্কায় ভোট দিতে হবে। এতে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইত্তেফাকুল ওয়ায়েজীন বাংলাদেশ বরিশাল জেলা শাখার আহবায়ক মাও. আরিফুল ইসলাম কারীমী। তিনি তার বক্তৃতায় বলেন, দেশে শান্তি ও শৃঙ্খলা প্রতিষ্ঠা করতে হলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কালিশুরী ইউনিয়ন শাখার সংগ্রামী সভাপতি হাফেজ নুরুল আলম সিদ্দিকী। তিনি তার বক্তৃতায় বলেন, দেশকে এগিয়ে নিতে হলে যুবকদেরকে ইসলামের পক্ষে থেকে জোরালো ভূমিকা রাখতে হবে।

139Shares