| |

বাংলাদেশে ইসলামের বিজয় দক্ষিণবঙ্গ থেকেই শুরু হবে: আমীর, ইসলামী আন্দোলন

প্রকাশিতঃ ২:২০ অপরাহ্ণ | জানুয়ারি ১৩, ২০১৮

আল ইমরান, বরগুনা (জেলা) প্রতিনিধিঃ গতকাল শুক্রবার (১২ জানুয়ারি) বাদ জুম’আ ইসলামী আন্দোলন বাংলাদেশ আমতলী উপজেলা শাখার উদ্যোগে আমতলী সরকারী এ.কে. হাইস্কুল ময়দানে বিশাল জনসভার আয়োজন করা হয়। উক্ত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুল্যবান ভাষণ প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।

তিনি তার বক্তব্যে বলেন, দক্ষিণ বঙ্গের মানুষের এ গণজোয়ার সৃষ্টি হওয়ায় আমার মন বলছে বাংলাদেশে ইসলামের বিজয়ের ধারা এ দক্ষিণবঙ্গ থেকেই শুরু হবে, ইনশাআল্লাহ্। এছাড়াও তিনি মায়ানমার-সহ বিশ্বের বিভিন্ন রাষ্ট্রে মুসলিমদের উপর থেকে সকল ষড়যন্ত্র বন্ধের আহবান জানান।

জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, ইসলামী কৃষক মজুর আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত বরগুনা-১ আসনে হাতপাখার প্রার্থী আলহাজ্ব মুফতি ড. মাহবুবুর রহমান, বরগুনা জেলা আন্দোলন সহ-সভাপতি শাহ্ আলম তালুকদার, সেক্রেটারি মাওলানা মাহমুদুল হোসাইন ওয়ালি উল্লাহ্, জয়েন্ট সেক্রেটারি মাওলানা জাকির হুসাইন, বরগুনা ইসলামী যুব আন্দোলনের নেতা গোলাম মাওলা, পটুয়াখালী জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারি আর.আই.এম. অহিদুজ্জান।

উক্ত জনসভায় আমতলী উপজেলা ইসলামী আন্দোলনের সংগ্রামী সভাপতি মুফতি ওমর ফারুক জিহাদী-এর সভাপতিত্বে এবং সেক্রেটারী মাওলানা সাইফুল ইসলাম-এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা, থানা ও স্থানীয় নেতৃবৃন্দ।

জনসভায় পীর সাহেব চরমোনাই আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ সারা দেশের ৩’শ আসনেই হাতপাতপাখার প্রার্থী থাকবে উল্লেখ করে বলেন, ভোট কেন্দ্র থেকে ভোট বাক্স খালি আসুক আর ভরা আসুক সেটা আমাদের জানার বিষয় নয়। আমরা ক্ষমতার রাজনীতি করিনা বরং আমরা ইবাদত করি। সারাদেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ বর্তমানে তৃতীয় এবং বিরোধী দলীয় শক্তি হিসেবে অবস্থান নিয়েছে।

5063Shares