| |

বরিশালের সর্বস্তরের ওলামায়ে কেরাম হাতপাখা মেয়র প্রার্থীর পক্ষে একাট্টা

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ণ | জুলাই ১১, ২০১৮

আশরাফুল ইসলাম, বরিশাল জেলা প্রতিনিধি: বুধবার (১১জুলাই’১৮) বিসিসি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা মার্কার মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব সাহেব ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে অামীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়েখে চরমোনাই)-এর উপস্থিতিতে নগরীর ২৪নং ও ২৫নং ওয়ার্ডে পথসভা করেন।

বক্তব্য দিচ্ছেন স্থানীয় ওলামায় কেরাম

পথসভায় নগরীর সর্বস্তরের ওলামায়ে কেরামগণ হাতপাখা মার্কার মেয়র প্রার্থীকে প্রকাশ্য সমর্থন দিয়ে শেষ পর্যন্ত মাঠে থাকার আহ্বান জানান। তারা বলেন, ইতিপূর্বে কখনই ওলামায়ে কেরামের পক্ষ থেকে বরিশাল সিটি কর্পোরেশনেরর নেতৃত্ব দেওয়ার জন্য কেউই আসেনি। এবার যেহেতু বিসিসির নেতৃত্ব দেওয়ার জন্য একজন খোদাভীরু আলেম পেয়েছি, তাই তার সহযোগীতায় থেকে বিজয়ী করাটাই আমাদের প্রধান কাজ।

এসময় ওলামায়ে কেরামদের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশালের ঐতিহ্যবাহী দারুল আবরার মডেল মাদরাসার প্রিন্সিপ্যাল মুফতী রফিকুল ইসলাম, মুফতী সৈয়দ মুহাম্মাদ জিয়াউল করীম (হাজী সাহেব), বরিশালের বিশিষ্ট আলেমে দ্বীন মুফতী আব্দুল মান্নান, কাসেমাবাদ সিদ্দিকীয়া কামিল মাদরাসার প্রধান মুহাদ্দিস মাওলানা নেছার উদ্দীন প্রমূখ।

1484Shares