| |

ফেনীতে সাংস্কৃতিক সংগঠনগুলোর সাথে ইসলামী যুব আন্দোলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:০৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৮, ২০১৭

হাসান মাহমুদ, ফেনী (জেলা) সংবাদদাতা : আজ বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৪টায় শহরের একাডেমীস্থ শরিফ বিল্ডিং এর ৫ম তলায় আইএবি মিলনায়তনে ইসলামী যুব আন্দোলন ফেনী জেলার দ্বী-বার্ষিক কর্ম পরিকল্পনার অংশ হিসেবে সাংস্কৃতিক সংগঠনগুলোর সাথে এক যৌথ মতবিনিময় সভা জেলা সাধারণ সম্পাদক মাওলানা হারুনুর রশিদ এর সভাপতিত্বে ও জেলা অর্থ সম্পাদক মুফতী সালাহুদ্দীন আইউবীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় কলরব, স্বপ্নসিড়ি, সুরধ্বণী, অনাবিল, আঈনুদ্দীন (রঃ) কলরব, গুনগান সহ ফেনীতে অবস্থিত বিভিন্ন ইসলামী সাংস্কৃতিকসংগঠনগুলো অংশগ্রহণ করে।

সংগঠনগুলোর প্রতিনিধিরা পশ্চিমা ও বিজাতীয় সাংস্কৃতিক আগ্রসনের প্রতিরোধে ইসলামী সংস্কৃতির প্রচার ও প্রসারে সুপরিকল্পিত পরামর্শমূলক কর্মসূচীতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। এবং এরকম একটি ভিন্নধর্মী আয়োজন করে সব সাংস্কৃতিক সংগঠনকে একই জায়গায় একত্রিত করে খোলামেলাভাবে আলোচনার সুযোগ করে দেয়ার জন্য সাংস্কৃতিক কর্মীরা আয়োজক ফেনী জেলা যুব আন্দোলনকে আন্তরিক ধন্যবাদ জানান।

এছাড়াও সংগঠনগুলোর প্রতিনিধিগণ রোহিঙ্গা ও বানভাসী মানুষের জন্য এবং দেশ ও জাতীর জন্য বিভিন্নভাবে ভূমিকা রাখার জন্য পীর সাহেব চরমোনাইর যুগান্তকারী অবদানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE