| |

ফেনীতে পীর সাহেব চরমোনাই রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ণ | নভেম্বর ১৬, ২০১৭

হাসান মাহমুদ, ফেনী (জেলা) সংবাদদাতাঃ আজ বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ইসলামী যুব আন্দোলন ফেনী জেলা শাখার উদ্যোগে মুসলিম মিল্লাতের আধ্যাত্মিক ও রাজনৈতিক রাহবার “সৈয়দ ফজলুল করীম (রঃ) এর জীবন ও কর্ম” শীর্ষক আলোচনা সভা সংগঠনের জেলা সভাপতি মুফতী আবদুল কাইয়ুম সোহাইল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা হারুনুর রশিদ এর সঞ্চালনায় শহরের একাডেমীস্থ জেলা কার্যালয়ে বাদ আছর অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি আল্লামা শায়খ মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা সভাপতি কাজী গোলাম কিবরিয়া ।

এছাড়া আরো আলোচনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা সহ দপ্তর সম্পাদক মাওলানা নাছির উদ্দিন, যুব আন্দোলন ফেনী সদর উপজেলা সাধারণ সম্পাদক আবুল হোসেন মজুমদার শান্ত প্রমুখ।

আলোচকগণ তাদের আলোচনায় শায়খের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। বিশেষ করে নারী নেতৃত্ব ও ইসলামী রাজনীতির দুর্যোগময় মুহুর্তে নীতির প্রশ্নে শীশা ঢালা প্রাচীরের ন্যায় অটল থাকার কথা স্মরণ করেন এবং নেতৃবৃন্দকে খুলুছিয়্যাতের সহিত হক্বের উপর অটল থেকে শায়খ রহঃ এর রেখে যাওয়া সকল মিশনকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার আহব্বান জানান।

0Shares