| |

পীর সাহেব চরমোনাইর সাথে মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমানের সৌজন্য সাক্ষাত

প্রকাশিতঃ ৮:৫৫ অপরাহ্ণ | জুলাই ০৭, ২০১৮

আশরাফুল ইসলাম, বরিশাল জেলা প্রতিনিধিঃ গতকাল শুক্রবার (৬ জুলাই’১৮) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) এর সাথে সৌজন্য সাক্ষাত করেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব সাহেব।

এসময় দলের আমীর পীর সাহেব চরমোনাই মেয়র প্রার্থীর হাতে দলীয় প্রতীক হাতপাখা তুলে দিয়ে নির্বাচনে করনীয় বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেন। তিনি বলেন, আমরা সর্বস্তরের ওলামায়ে কেরাম ও নগরবাসীদের সাথে নিয়ে বরিশাল সিটিকে বাংলাদেশের মধ্যে একটি  মডেল সিটি হিসেবে গড়তে চাই। সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ, দূষণমুক্ত নগর গঠন ও নগরীতে ন্যায়নীতি প্রতিষ্ঠায় সৎ ও আল্লাহভীরু নেতার বিকল্প নেই। তাই ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত সৎ ও আল্লাহভীরু প্রার্থীকে বিজয়ী করতে নগরবাসীর প্রতি আহবান জানান তিনি।

আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

তিনি বলেন, আমরা সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য বরিশাল সিটিসহ সকল সিটিতেই প্রার্থী দিয়ে আসছি। সম্প্রতি কিছু মহল মনে করছে আমরা কাউকে বিজয়ী করার জন্য বা কাউকে হারানোর জন্য প্রার্থী দিচ্ছি। আমরা স্পষ্টভাবে বলছি, আমরা কাউকে বিজয়ী বা পরাজিত করার জন্য সিড়ি হিসেবে ইতিপূর্বেও ব্যবহৃত হইনি, কখনো হবোও না।

এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী, ইসলামী যুব আন্দোলন বরিশাল জেলা সহ-সভাপতি এইচ এম সানাউল্লাহ্, ইসলামী যুব আন্দোলন বরিশাল মহানগর সহ-সভাপতি মাওলানা আরিফুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল মহানগর সভাপতি কে এম শরীয়াতুল্লাহ্, মাওলানা আতিক উল্লাহ্ প্রমূখ।

1550Shares