| |

পাকুন্দিয়ায় ইসলামী আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১:২৭ অপরাহ্ণ | জুন ০৫, ২০১৮

পাকুন্দিয়া উপজেলা প্রতিনিধি: গতকাল ১৮ রমজান, ৪ জুন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ ও এর সকল সহযোগী সংগঠনের আয়োজনে বাজারের মলংশাহ মাজার মসজিদে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল উদ্দিন এর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওঃ তোফায়েল আহমাদ এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারি মাওঃ মহিউদ্দিন আজমী।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারাকান্দি জামিয়া হুসাইনীয়া আসআদুল উলুম কওমী ইউনিভার্সিটির মুহাদ্দিস মাওঃ মুফতি আব্দুল কাইয়ুম, চরফরাদী জামেউল উলুম মাদ্রাসার শিক্ষা সচিব মাওঃ মুফতি শফিকুল ইসলাম, পাকুন্দিয়া পৌর কাউন্সিলর মকবুল হোসেন সরকার, সাবেক কাউন্সিলর মোঃ সুজন হোসেন লাট প্রমুখ।

বিশেষ অতিথি মুফতি আব্দুল কাইয়ুম সাহেব তার বক্তব্যে বলেন- ওলামায়ে কেরামকে ইসলামী সমাজ গঠনে এগিয়ে আসতে হবে। ইসলামী শরিয়ত শুধু মাত্র ব্যক্তি আমলের মাঝেই সীমাবদ্ধ না বরং রাষ্ট্রীয়ভাবে ইসলাম কায়েমের মাঝেই অধিকাংশ ইসলামী শরিয়ত বাস্তবায়ন সম্ভব।

প্রধান অতিথি মাওঃ মহিউদ্দিন আজমী তার বক্তব্যে বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ইফতার মাহফিলে আগত সবাইকে আন্তরিক মোবারকবাদ। আসুন ঐক্যবদ্ধ হয়ে ইসলামকে রাষ্ট্রীয়ভাবে ক্ষমতায়নের জন্য কাজ করি। তিনি সকলকে পীর সাহেব চরমোনাই পক্ষ হতে সালাম ও শুভেচ্ছা জানান।

এছাড়াও উপস্থিত ছিলেন পাকুন্দিয়া উপজেলা ইসলামী আন্দোলনের অর্থ সম্পাদক হাফেজ উবায়দুল্লাহ, ইসলামী যুব আন্দোলনের সভাপতি হাফেজ আহসান উল্লাহ রতন, যুগ্ম সম্পাদক ইমরান হোসেন বিপ্লবী, ইশা ছাত্র আন্দোলনের সভাপতি সাকিবুল হাসান, সহ সভাপতি নূরুল জান্নাত মান্না, সাধারণ সম্পাদক খাইরুল ইসলামসহ বিশিষ্ট আলেমেদ্বীন, রাজনৈতিক, সাংবাদিক ও বিশেষ ব্যক্তিবর্গ।

148Shares