| |

পবিত্র রমজান উপলক্ষ্যে কয়ারিয়া ইউনিয়নে ইশা ছাত্র আন্দোলনের স্বাগত মিছিল

প্রকাশিতঃ ১১:১৪ অপরাহ্ণ | মে ১৫, ২০১৮

নাঈম ইসলাম, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মঙ্গলবার (১৫ ই মে’১৮) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কালকিনি (মাদারীপুর) থানাধীন কয়ারিয়া ইউনিয়ন শাখার উদ্যোগে শাখা সভাপতি মুহাম্মদ মাহমুদুর রহমানের সভাপতিত্বে বিকাল ৪টায় পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে ও রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে স্বাগত মিছিল হয়।
মিছিলটি কয়ারিয়া ইউনিয়নের মোল্লার হাট বাজার মসজিদ থেকে শুরু হয়ে বাজারের অলি গলি ঘুরে ভ্যান স্ট্যানে এসে মুনাজাতের মধ্য দিয়ে শেষ হয়।

মিছিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি কয়ারিয়া ইউনিয়ন সভাপতি মুহাম্মাদ জলিল মোল্লা। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অন্য মাসের চেয়ে সম্মানিত মাস মাহে রমজান। এ মাসের যথাযথ মর্যাদা রক্ষার জন্য সর্বস্তরের মুসলমানকে এগিয়ে আসতে হবে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য নাগালের ভিতরে রাখতে হবে। গরীব, অসহায় ও মেহনতি মানুষ যেন অর্ধাহারে ও অনাহারে না থাকে সেদিকে লক্ষ্য রাখতে হবে। শ্রমিকের শ্রম কমিয়ে দিয়ে পুরোপুরি মজুরি প্রদান করা সকলের কর্তব্য। পবিত্র রমজান উপলক্ষে সকলকে মারামারি, হিংসা-বিদ্বেষ, পরনিন্দা ও চোগলখোরী ছেড়ে দিয়ে আত্মসংযম অর্জন করতে হবে। প্রকাশ্যে পানাহার থেকে বিরত রাখতে দিনের বেলায় হোটেল রেস্তোরা বন্ধ রাখতে হবে। সকল ধরণের অশ্লীলতা ও বেহায়াপনা বন্ধ করতে হবে।

এতে আরও উপস্থিতি ছিলেন ইশা ছাত্র আন্দোলন কয়ারিয়া ইউনিয়ন শাখার সহ-সভাপতি আসদুজ্জামান, সাধারণ সম্পাদক মো: শফিকুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক মো: মামুন হাওলাদার, অর্থ সম্পাদক মো: মিরন হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

176Shares