| |

পটুয়াখালীর ধুলাসার ইউনিয়নে ইসলামী আন্দোলনের ৩দিন ব্যাপী ওয়ার্ড সম্মেলন

প্রকাশিতঃ ৮:৩৭ পূর্বাহ্ণ | আগস্ট ০৯, ২০১৮

মাহদী আল হাসান, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর মহিপুর থানাধীন ৯নং ধুলাসার ইউনিয়নে আগামী ১০ তারিখ থেকে ১২ তারিখ পর্যন্ত ৩ দিন ব্যাপী ইসলামী আন্দোলনের ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোল বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সভাপতি ও পীর সাহেব চরমোনাই মনোনীত পটুয়াখালী-৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা আলহাজ্ব মুফতি হাবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মহিপুর থানা শাখার সভাপতি জনাব আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দীন (মুসা)।

এ বিষয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ধুলাসার ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মুফতি নুরুজ্জামান সরোয়ারী আমাদের প্রতিনিধিকে জানান, আগস্ট মাসের ১০, ১১ ও ১২ তারিখে ৩দিন ব্যাপী ওয়ার্ড সম্মেলনে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। তিনি আরো বলেন, আগামী ১০ তারিখ সকাল ১০টায় ১নং ওয়ার্ড, বিকাল ৩টায় ২নং ওয়ার্ড, বাদ মাগরীব ৩নং ওয়ার্ড, এবং ১১ তারিখ সকাল ১০টায় ৪নং ওয়ার্ড, বিকাল ৩টায় ৬নং ওয়ার্ড, বাদ মাগরিব ৫নং ওয়ার্ড ও ১২ তারিখ সকাল ১০টায় ৭নং ওয়ার্ড, বিকাল ৩টায় ৮নং ওয়ার্ড ও বাদ মাগরিব ৯নং ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত হবে।

129Shares