| |

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে হবে : মুফতী ফয়জুল করীম

প্রকাশিতঃ ৭:৩৮ পূর্বাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে হবে। নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে। রাজনৈতিক দলগুলোর সাথে চলমান সংলাপ ফলপ্রসূ করতে হবে। এজন্য উভয়কেইু ছাড় দেয়ার মানসিকতা রাখতে হবে। নির্বাচনকালীন সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। এজন্য তফসিলের আগেই বর্তমান সংসদ ভেঙ্গে দিতে হবে। বর্তমান সরকারের অধীনে নির্বাচন হলে কখনও সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না, এটা একজন পাগলও বুঝে। তাই নির্বাচন হতে হবে নির্বাচনকালীন সরকারের অধীনে। নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি মেনে নিয়ে দেশকে অনিশ্চিত অবস্থা থেকে রক্ষা করুন।

তিনি বলেন, নির্বাচন কমিশন পূনর্গঠন করতে হবে। দেশবাসির প্রত্যাশা চলমান রাজনৈতিক সঙ্কট থেকে দেশকে রক্ষা করে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

সোমবার (৫ নভেম্বর’১৮) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগরের উদ্যোগে ফলপট্টি সড়কে আয়োজিত কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠাসহ অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবিতে অনুষ্ঠিত মহানগর নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

1255Shares