| |

নির্বাচনে কালো টাকা ও পেশীশক্তিকে বয়কট করতে হবে: প্রিন্সিপাল মাদানী

প্রকাশিতঃ ১০:৩৯ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০১৮

স্টাফ রিপোর্টার: ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের প্রার্থী প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, নির্বাচন কালো টাকার মালিক ও পেশীশক্তির হাতে বন্দি। পেশীশক্তিগুলো জোর ও টাকার প্রভাব খাটিয়ে কাজ হাসিল করে। ফলে যোগ্য, দক্ষ ও দেশপ্রেমিক নাগরিকরা নির্বাচিত হতে পারে না। সন্ত্রাস, দুর্ণীতি ও কায়েমী স্বার্থবাদীদের উৎখাত করে দেশপ্রেমিক, ঈমানদার ও আল্লাহভীরু নেতা নির্বাচন করতে হবে। এজন্য পেশীশক্তি ও কালো টাকার মালিকরা যেন নির্বাচনে প্রার্থী হতে না পারে সে ব্যবস্থা নির্বাচন কমিশনকে করতে হবে।

নির্বাচনী শোডাউনের একাংশ

শুক্রবার ঢাকা-৪ আসনে নির্বাচনী শোডাউনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। শ্যামপুর বাজারে শোডাউন পূর্ব জমায়েতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, যুবনেতা মাওলানা নেছার উদ্দিন, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। থানা সভাপতি মাওলানা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত জমায়েতে বক্তব্য রাখেন আলহাজ্ব আনোয়ার হোসেন, মাওলানা ক্বারী মাসউদুর রহমান চাঁদপুরি, হাজী শফিকুল আমীন খান, হাজী এমদাদুল ফেরদাউস, আজিজুল হক আজিজ, আলহাজ্ব ই্উনুছ মাস্টার, হাজী সাইদুল ইসলাম বাবুল, হাজী মনোয়ার হোসেন মনা, মাওলানা আব্দল হক, মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, হাজী বেলাল হোসাইন আরিফ প্রমুখ।

মটর সাইকেল শোডাউন

প্রিন্সিপাল মাদানী বলেন, সংলাপ ফলপ্রসূ করতে সরকারকে আন্তরিক হতে হবে এবং চলমান সংলাপ অব্যাহত রেখে সমাধানের পথ বের করতে হবে।

নির্বাচনী শোডাউন শ্যামপুর বাজার, বড়ইতলা, জুরাইন, পোস্তাগোলা, দোলাইপাড় হয়ে মীর হাজীরবাগ বড়বাড়ী এসে শোডাউন সমাপ্ত করা হয়। এতে হাজার হাজার নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

 

2075Shares