| |

নিরীহ ও নিরাপরাধ মানুষকে হয়রানী করা থেকে বিরত থাকুন: আমীর, ইসলামী আন্দোলন

প্রকাশিতঃ ৫:৫৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৭, ২০১৮

আইএবি নিউজ : ৮ ফেব্রুয়ারির একটি রায়কে কেন্দ্র করে দেশময় গণগ্রেফতার, হয়রানী ও ভয়ভীতিতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

এক বিবৃতিতে তিনি সাংবিধানিক অধিকার লঙ্ঘন করে নিরীহ সাধারণ মানুষকে গ্রেফতার, হয়রানী করে মৌলিক অধিকার কেড়ে না নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

পীর সাহেব চরমোনাই বলেন, সাধারণ মানুষ যেন মৌলিক অধিকার ফিরে পেতে পারে এবং নিরীহ মানুষ যেন অযথা হয়রানীর শিকার না হয় যে ব্যবস্থা করা সরকারের দায়িত্ব। চলমান পরিস্থিতিতে সাধারণ মানুষ চরম উদ্বিগ্ন ও ভয়ার্ত। মানুষের মাঝে অজানা আতঙ্ক বিরাজ করছে। মানুষের মনে শুধু ভয় আর ভয়। এ অবস্থা দেশের জন্য কোনো ভাল লক্ষণ নয়। মানুষের মাঝে আস্থা সৃষ্টি করা সরকারের দায়িত্ব। কোন ক্রমেই অস্থিতিশীল পরিস্থিতি কাম্য নয়।

পীর সাহেব চরমোনাই বলেন, রাজনীতি মানুষের কল্যাণের জন্য। যে রাজনীতি মানুষের অধিকার কেড়ে নেয়, মানুষকে আতঙ্কিত করে সে রাজনীতি কারো কাম্য নয়। তিনি নিরীহ নির্দোষ মানুষকে সাংবিধানিক মৌলিক অধিকার খর্ব করে হয়রানী ও আতঙ্কিত না করতে সরকারের প্রতি আহবান জানান।

6295Shares