| |

নিরপেক্ষ নির্বাচন না হলে দেশে নতুন সঙ্কট দেখা দিবে : অধ্যক্ষ ইউনুছ আহমাদ

প্রকাশিতঃ ১১:০০ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০১৮

স্টাফ রিপোর্টার: ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন না হলে দেশে নতুন রাজনৈতিক সঙ্কট দেখা দিবে। ফলে দেশ অনিশ্চিত গন্তব্যের দিকে ধাবিত হবে। তিনি বলেন, ইসলামী আন্দোলনের আমীর পীর সাহেব চরমোনাই ঘোষিত ১০ দফা মেনে নিলে দেশে রাজনৈতিক সঙ্কট সৃষ্টি হবে না। তিনি বলেন, নির্বাচনকে দলীয় প্রভাবমুক্ত করতে সকল দলের মতামতের ভিত্তিতে নির্বাচনকালীন সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। তিনি বলেন, নির্বাচনে সন্ত্রাস, দুর্নীতিবাজ ও কালো টাকার মালিকদের অযোগ্য ঘোষণা করতে হবে।

শুক্রবার (২ নভেম্বর) ঢাকা-৭ আসনে বিশাল নির্বাচনী শোডাউনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ঢাকা-৭ আসনের প্রার্থী আলহাজ¦ আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী শোডাউনে বিশেষ অতিথি ছিলেন দলের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন। বক্তব্য রাখেন, সুলতান মাহমুদ, গোলাম রহমান, জাহাঙ্গীর আলম ও আলআমিন সিদ্দিকী প্রমূখ।

অধ্যাপক আশরাফ আলী আকন বলেন, দুঃশাসন, দুর্নীতি ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় আগামী নির্বাচনে আলহাজ¦ আব্দুর রহমানকে হাতপাখায় ভোট দিতে হবে। তিনি বলেন, রাজনীতি এখন কালো টাকার মালিক ও পেশীশক্তির হাতে বন্দি। পেশীশক্তিমুক্ত নির্বাচন দেশবাসির কামনা।

আলহাজ¦ আব্দুর রহমান বলেন, নিরপেক্ষ নির্বাচন হলে দেশবাসি পীর সাহেব চরমোনাইর হাতপাখার প্রার্থীদেরকে বিজয় করবে।

নির্বাচনী শোডাউন লালবাগ বালুর মাঠ থেকে শুরু হয়ে লালবাগ শহীদনগর, রায়সাহেব বাজার, নাজিরাবাজার, বংশাল, সাতরওজা এলাকা প্রদক্ষিণ করে। শোডাউনে হাতপাখা নিয়ে হাজার হাজার নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

 

1775Shares